ভোলায় আট’শ পরিবার পেলো কোস্টগার্ডের ত্রাণ

0
10

স্টাফ রির্পোটার,ভোলা নিউজ২৪ডটকম।।করোনাভাইরাস পরিস্থিতিতে উত্তর ভোলার কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ করে অসহায়দের পাশে দাঁড়িয়েছে
বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিন জোন ব্যবস্থাপনায় ভোলা জেলায় আট”শ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শনিবার (১লা মে) সদর উপজেলার ইলিশা জংশন বাজারস্থ গাজিপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে এলাকার চার”শ দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল ও তেলসহ বিভিন্ন শুকনো খাবার দেয়া হয়। এছাড়াও কোষ্ট গার্ডের ব্যবস্থাপনায় আজ ভোলা সদর সদর, তজুমদ্দিন, মনপুরা, চরফ্যাশন ও লালমোহনে একযোগে আট’শ পরিবারকে এ সহায়তা প্রদান করা হয়েছে।

এসময় বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিন জোনের লেফটেন্যান্ট কামান্ডার এম মেহেদী হাসান জানান, বাংলাদেশ কোস্টগার্ড একটি মানবিক সেবা মুলক প্রতিষ্ঠান বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহয়োগিতায় অসহায় মানুষকে ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন। আজ আমরা ভোলা জেলায় আট’শ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রধান করি। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি সামাজিক দায়িত্ববোধ থেকে আগামীতেও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছে বাংলাদেশ কোস্টগার্ড।

উল্লেখ্য, এর আগেও ভোলা জেলার ভিবিন্ন এলাকায় অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে বাংলাদেশ কোস্টগার্ড।

LEAVE A REPLY