ভোলার লালমোহন উত্তর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড

0
217

লালমোহন প্রতিনিধি।।ভোলার লালমোহন উত্তর বাজারে ব্রীজ এর দক্ষিণ পাশে মাছ ও কাঁচা বাজারের কাছাকাছি শুক্রবার (১৯ জুন) রাত আনুমানিক ১০টার দিকে কাঠ বাজার ও কসাই পট্টি রোডে এক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

হঠাৎ  আগুন জ্বলতে দেখলে ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয় লোকজন । মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে উত্তর বাজারে। তাৎক্ষণিকভাবে খবর পেয়ে লালমোহন উপজেলা ও থানা প্রশাসন, ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাাস্থলে ছুটে আসে। সেই সাথে শত শত মানুষ ছুটে আসে আগুন নেভানোর জন্য। এলাকাবাসী ফায়ার সার্ভিসের সাথে আগুন নেভাতে সাহায্য করায় এবং পাশে খাল থাকায় দ্রুত আগুন নেভাতে সক্ষম হয় ফায়ারসার্ভিসের কর্মীরা।তা না হলে পুরো বাজার ছাই হয়ে যেতো অনেক বড় ধরনের দুর্ঘটনা ঘটতো।

এদিকে পাশ্ববর্তী উপজেলা থেকেও ফায়ার সার্ভিস আসে। অগ্নিকাণ্ডে চা দোকান, পোল্ট্রি দোকান, কাঁচা মালের আড়ৎ, কুমারের দোকান, ফার্মেসি, গোস্তের দোকানসহ ১০/১২ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনায় ক্ষতিগ্রস্তদের কান্নায় ভারী হয়ে ওঠেছে আকাশ বাতাস। এদিকে ভোলা-৩ আসনের লালমোহন ও তজুমদ্দিন এর সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। দুর্যোগে সবাইকে ধৈর্য ধারণের আহবান জানান।

LEAVE A REPLY