ভোলায় মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শুকনো খাবার বিতরন

0
237

শাহরিয়ার জিলন,ভোলা নিউজ২৪ডটকম।।মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে ভোলায় ২০০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন এর মাধ্যমে শুক্রবার বিকালে ভোলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে বিস্কুট ও সাবান।

পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন এর সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে সংগঠনের প্রচার সম্পাদক ও মানবিক বাংলাদেশ সোসাইটির সদস্য মোঃ দেলোয়ার হোসেন, পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের সদস্যরা এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।
পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের সভাপতি মোঃ আনোয়ার হোসেন বলেন, মানবিক বাংলাদেশ সোসাইটি চেয়ারম্যান আদম তমিজি হক, নির্বাহী পরিচালক বিদ্যুৎ জাহিদ, সাধারণ সম্পাদক সালেহ আহমেদ হৃদয়, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান দেশের এই দুঃসময়ে সারাদেশে অসহায়, হতদরিদ্র, দিনমজুর, কর্মহীন মানুষের মাঝে খাদ্য বিতরণ করছেন। তারই ধারাবাহিকতায় মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে দ্বীপ জেলা ভোলার পূর্ব ইলিশা ইউনিয়নের 200 পরিবারের মাঝে বিস্কুট ও সাবান বিতরণ করা হয়। পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন এর মাধ্যমে এই খাদ্য বিতরণ করা হয়েছে। তিনি বলেন ইতোমধ্যে পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও জনসচেতনতার লক্ষ্যে বিভিন্ন হাট বাজার, ফেরিঘাট, লঞ্চঘাট এলাকায় জীবাণুনাশক স্প্রে এবং মাইকিং, লিফলেট বিতরণ করা হয়। পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

LEAVE A REPLY