ভোলায় অগ্নিকাণ্ডে দুটি দোকান পুড়ে ছাই

0
427

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ ২৪ডটনেট।।  ভোলা সহরের উকিল পাড়ায় হোন্ডার গ্যারেজ ও ভাঙ্গারি দোকান ভয়াবহ অগ্নিকাণ্ডে দুটি দোকানি পুড়ে ছাই হয়ে গেছে।

আজ শনিবার(২২জুন)দুপুর দেড়টার দিকে ভোলার পৌর শহরের উকিল পাড়া মসজিদের সামনে এ অগ্নিকাণ্ড ঘটনা ঘটে।

এরমধ্যে পাশের ওয়ালটন শোরুম থেকে অগিনির্বাপক এনে আগুন নিভানোন চেষ্টা করে স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।আজ সকাল নয়টা থেকে এই এলাকার বিদ্যুৎ বন্ধ ছিল ফায়ার সার্ভিস কর্মীদের ধারণা সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে ধারনা করছেন তারা।এতে একটি হোন্ডার গ্যারেজ ও ভাঙ্গারির দোকান পুড়ে গেছে।

এস আই রাসেল আহমেদ বলেন তারা আগুন লাগার খবর পেয়ে ডিবি পুলিশ সহ ঘটনাস্থলে এসে আগুন লাগার স্থানে পরিস্থিতি স্বাভাবিক রেখেছেন। তিনি বলেন স্থানীয় লোকজন সকলে মিলে আগুন নিয়ন্ত্রণে সাহায্য করায় আগুন বেশি ছড়াতে পারেনি আশে পাশের বিল্ডিং গুলো রক্ষা পেয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন ,সিফাত ট্রেডার্স এর মালিক সেলিম মিয়া, এবং মেঘনা অটো গ্যারেজ এর মালিক জাহাঙ্গীর মিয়া। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এতে ক্ষতির পরিমান দশ লক্ষাধিক টাকা বলে স্থানীয় ব্যবসায়ীরা জানিয়েছেন।

ভোলা সদর ফায়ার সার্ভিস উপ সহকারী পরিচালক মোঃ জাকির হোসেন,বলেন,আজ সকাল নয়টা থেকে এই এলাকার বিদ্যুৎ লাইনের কাজ করার ফলে এলাকার বিদ্যুৎ বন্ধ ছিল আমরা ধারণা করছি সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে।এতে একটি হোন্ডার গ্যারেজ ও ভাঙ্গারির দোকান পুড়ে গেছে। প্রায়ই৭ থেকে ১০ লাখ টাকার ক্ষতি হতে পারে আশঙ্কা করছি তদন্ত করে বিস্তারিত জানিয়ে দেয়া হবে।

আগুনের খবর পেয়ে তাৎক্ষণিক ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান মনির ঘটনাস্থলে ছুটে আসেন তাদের কর্মীদের নিয়ে আগুন নিয়ন্ত্রণে সহযোগিতা করেন।

LEAVE A REPLY