ভোলা প্রেসক্লাব সাবেক সম্পাদক হুমায়ুন কবির আর নেই

0
1

স্টাফ রিপোর্টার : ভোলা প্রেসক্লাবের সাবেক সফল সম্পাদক, লায়ন্স হোমিও প্যাথিক মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক ইনকিলাব, আমার দেশ ও চ্যানেল ওয়ানের সাবেক জেলা প্রতিনিধি এবং ভোলা জেলাছাত্রদল প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৬০ বছর। তার মৃত্যুত শোক জানিয়েছেন জাতীয় ও স্থানীয় বিশিষ্টজনরা, ভোলার বিভিন্ন সাংবাদিকগণ।

 

তিনি গত এক সপ্তাহ ধরে বাংলাদেশ হার্ড ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় সোমবার(৩১ অক্টোবর) দুপুর ২টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ছেলে, স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

আগামী কাল মঙ্গলবার (১লা নভেম্বর) সকাল ৯ টায়মুসলিম পাড়াও সমানিয়া জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। মরহুমের মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতিসমবেদনা জানিয়েছেন ভোলা-১ আসনের সংসদ সদস্য  তোফায়েল আহমেদ, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল,বিজেপি চেয়ারম্যান ও ভোলা-১ আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ,ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম, ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহীম,  ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা,জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, পৌর মেয়র মরিুজ্জামান মনির,উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন,জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক জহুরুলই সলাম নকিব, বিএনপি’র সভাপতি গোলামনবী আলমগীর, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য হায়দারআলী লেলিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, সিনিয়র যুগ্মসম্পাদক হুমায়ুনকবির সোপান,যুগ্ম সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকইয়ারুলআলমলিটন, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন,সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, ভোলার প্রবীণ সাংবাদিক ও ভোলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম এ তাহের, প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, ভোলা প্রেসক্লাবে সাবেক সভাপতি এমফারুকু ররহমান, আজকের ভোলার সম্পাদক মুহাম্মদ শওকাত হোসেন, ভোলা প্রেসক্লাবের সাবেক সম্পাদক মোবাশ্বির উল্যাহ চৌধুরী, সাংবাদিক সংস্থার সাবেক সভাপতি ও গ্রামীণ জনউন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন,বাসস ভোলা প্রতিনিধি মাহাবুব আলম নিরব মোল্লাসহ ভোলারবিভিন্নসাংবাদিক,রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। দৈনিক আজকের পরিবর্তন পরিবার গভীর শোক প্রকাশ করেছেন। শোক সন্তপ্ত পরিবার এর প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং ভোলা নিউজ ২৪ ডটকম এর পরিবার সমবেদনা জানিয়েছে।

LEAVE A REPLY