ভোলায় বিএনপির লিফলেট বিতরন

0
757
আরিফ উদ্দিন রনি ।। ভোলায় জেলা বিএনপির নেতৃবৃন্দরা শহরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরন করেছেন। তারা আজ সোমবার সকালে এ কর্মসুচী পালন করেন।
ভোলা কোর্টে হাজিরা শেষে সামনের ফুটপাতে ব্যবসা প্রতিষ্ঠানের পথচারী ও রিকশা চালকের হাতে দলের নেতৃবৃন্দদের নিয়ে লিফলেট তুলে দেন ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশীদ ট্রুম্যান । দলের নেতাকর্মীদের সাথে নিয়ে সদর রোড হয়ে মহাজনপট্টি জেলা বিএনপি কার্যালয়ের সামনে লিফলেট বিতরণ করেন। লিফলেট বিতরন শেষে এক আলোচনা সভায় দলের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ জানান, প্রিয় নেত্রী সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজকে সারাদেশে বিএনপির বক্তব্য সংবলিত- বিএনপি কেন দেশনেত্রীর মুক্তির দাবি করছে, কী অন্যায় তার প্রতি করা হয়েছে সেই বক্তব্য আমরা লিফলেটের মাধ্যমে জনগণকে জানাচ্ছি।’
‘এই লিফলেট বিতরণ কর্মসূচি ভোলাসহ সকল থানায় চলবে। আমাদের জাতীয় নেতৃবৃন্দরা এটার সাথে অন্তর্ভুক্ত এবং সারাদেশে নেতা-কর্মীরা এই লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। তারা মানুষের কাছে এটি দেবেন। মানুষ এটি পড়বেন কত অন্যায়ভাবে দেশনেত্রীকে সরকারের একটা ক্রোধের মনোবৃত্তি পূরণে জরাজীর্ণ পরিত্যক্ত কারাগারে বন্দি করে রেখেছে,এদিকে ভোলা জেলা যুবদলের আহবায়ক তরিকুল ইসলাম কায়েদ বলেন,কারাবন্দি বেগম জিয়ার মুক্তির আন্দোলনে জন সম্পৃক্ততা বাড়াতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোলায় লিফলেট বিতরণ করা হয়েছে। মানুষেরা উৎসাহ-উদ্দীপনা এবং ব্যাপক আগ্রহ নিয়ে বিএনপি’র লিফলেট গ্রহণ করছে। আগামী দিনের আন্দোলন সংগ্রামে জনসম্পৃক্ততা বাড়াতে বিএনপি’র এই লিফলেট কর্মসূচী যুগান্তকারী ভূমিকা রাখবে। এসময় বেগম জিয়ার মুক্তির দাবিতে ধারাবাহিক শান্তিপূর্ণ কর্মসূচী থাকবে আমরাও ভোলা জেলা যুবদল সকল কর্মসূচী বিগত দিনের ন্যায় পালন করব ।
‘ভয়ের মধ্যে আপনারা লিফলেট বিতরণ করছেন’ এমন প্রশ্নের জবাবে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার আল আমিন বলেন , অবশ্যই শঙ্কার মধ্যে আমরা আছি। আপনারা দেখেছেন কয়েকদিন আগে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল একজন সাবেক এমপি যুগ্ম মহাসচিব তাকে অফিস থেকে বেরোলেই কীভাবে নিয়ে গেছে। ভীত ও আতঙ্কের মধ্যে আমাদেরকে কাজ করতে হচ্ছে। ভয়ের মধ্যে আমরা লিফলেট বিতরণ করছি’ ইনশাল্লাহ আমাদের দেশনেত্রীকে আন্দোলনের মাধ্যমেই মুক্ত করে আনবো আগামী দিনেও কেন্দ্রীয় সকল কর্মসূচি ভোলায় যথাযোগ্যভাবে পালন হবে। এসময় জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY