টাওয়ারের ব্যাটারী চুরির ঘটনায় মূলহোতা আটক

0
12

ভোলা নিউজ ২৪ ডটকম :: ভোলায় গ্রামীন ফোন কম্পানীর টাওয়ারের ব্যাটারী চুরির ঘটনায় মূলহোতা মো: সুমন ইকবাল (২৬) নামে একজনকে গ্রেফতার করেছেন পুলিশ।

থানা পুলিশ জানায়,বিশেষ অভিযান শেষে সুমনকে আটক করা সম্ভব হয়েছে। আটককৃতর বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা থানায়। এ ঘটনায়  চুরি হওয়ায় ৮ টি ব্যাপটারী উদ্ধার করেছে পুলিশ। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১০লাখ টাকা।

আজ (৬সেপ্টেম্বর) বুধবার দুপুরে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমন তথ্য নিশ্চিত করেন ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মো: আসাদুজ্জমান। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ২ সেপ্টেম্বর ভোলার বোহরানউদ্দিন উপজেলার উদয়পুর রাস্তার মাথা গ্রামীন ফোন টাওয়ারের কাজ করতে আসে মো: শাহিনসহ কয়েকজন। পরে কাজ শেষে দরজার পাসওয়ার্ড তারা নিজের আয়েত্তে সংরক্ষণ করে চলে যান। এরপর গত ৩ সেপ্টেম্বর তারা ওই টাওয়ারের ৪ টি ব্যাটারী ও পরবর্তীতে লালমোহন উপজেলা থেকে আরো একটি টাওয়ারের ৪ টি ব্যাটারী নিয়ে চলে যায়। ওই দিন গ্রামীন ফোনের সিকিউরিটি অডিট অফিসার মো: আলতাফ হোসেন মাহমুদ বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আসামী মো: সুমন ইকবালকে ভোলার চরফ্যাশন উপজেলার উপজেলার আমেনাবাদ এলাকায় থেকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার কাছ থেকে চুরি করে নেয়া ৮টি ব্যাটারী উদ্ধার করা হয়। এছাড়াও এরআগে ৩ সেপ্টেম্বর বোরহানউদ্দিন থেকে মো: শাহিন, জামাল শেখ, ও মনছুরকে আটক করা হয়।

LEAVE A REPLY