ভোলায় নৌকার প্রচারনায় পিছিয়ে নেই মহিলা লীগ নেত্রীরাও

0
381

মো: আফজাল হোসেন ॥ প্রচার-প্রচারনায় পিছিয়ে নেই ভোলা সদর আসনের মহিলা নেত্রীরাও। স্বাস্থ্য,শিক্ষা,নারীর ক্ষমতায়ন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকায় ভোট দেয়ার দাবীতে আওয়ামী মহিলা লীগের প্রচারনা চালাচ্ছে।

গতকাল রাতে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের শরীফ খা বাজার এলাকায় নৌকার পক্ষে প্রচারনা চালায় আওয়ামী মহিলা লীগের সম্পাদীকাসহ দলীয় নেতাকর্মীরা। সন্ধ্যা থেকে রাত গভীর রাত পর্যন্ত প্রচারনা চালাচ্ছেন তারা। ভোলা-১ সদর আসনের আওয়ামী লীগের প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ জন্য নৌকার পক্ষে প্রচারনা চালান।

বাজার ও আশপাশের এলাকায় সরকার এর উন্নয়নের ফিরিস্তি তুলে ধরা লিফলেট বিতরন করা হয় বাজারে আসা মানুষের মাঝে ও ব্যবসায়ীদের মাঝে। এসময় আওয়ামী মহিলা লীগ সম্পাদীকা জেলা পরিষদ এর ভাইস-চেয়ারম্যন অধ্যক্ষ সাফিয়া খাতুন বলেন,বর্তমান সরকার শিক্ষা,স্বাস্থ্য,নারীর ক্ষমতায়নসহ সকল বিষয় অবদান রেখেছেন। এছাড়া আমাদের বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এলাকার যে উন্নয়ন করেছেন তা স্বাধীনতার পরেও হয়নি।

জেলা আওয়ামী লীগের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ও চেম্বার অব কমার্স এর পরিচালক মো: শফিকুল ইসলাম বলেন,২০০১সালের পূনরাবৃত্তি চাইলে নৌকায় ভোট দিয়ে তোফায়েল আহমেদকে বিজয়ী করতে হবে। তিনি বিজয়ী হলে শেখ হাসিনার সরকার আওয়ামী লীগ ক্ষমতায় আসবে,আর তা হলেই এলাকার উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। এসময় আরো বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন,অধ্যক্ষ রফিকুল ইসলাম,ভেলুমিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম মালসহ স্থানীয় নেতাকর্মীরা। পর বাজারে নৌকার পক্ষে মিছিল এবং সভ অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY