ভোলায় গাজাঁ খাওয়ায় বাধা দেওয়ায় বাবা ছে‌লে‌কে কু‌পি‌য়ে জখম

0
20

ভোলা নিউজ২৪ডটকম।।ভোলায় মোঃ দোলন না‌মে যুব‌কেরর প্রেমের সম্পর্ক ভে‌ঙে যাওয়ার ও গাঁজা খাওয়ায় বাধা দেওয়ার ঘটনায় মোঃ ম‌নির হাওলাদার (৪৫) ও মোঃ রা‌জিব (২৫) না‌মে বাবা ছে‌লে‌কে ধারা‌লো অস্ত্র দি‌য়ে কু‌পি‌য়ে আহত করার অ‌ভি‌যোগ পাওয়া গে‌লে। আহত‌দের তা‌দের প‌রিবা‌রের সদস‌্যরা স্থানীয়‌দের সহ‌যোগীতায় উদ্ধার ক‌রে রক্তাক্ত অবস্থায় উদ্ধার ভোলা সদর হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেন।

আজ শ‌নিবার (০৩ জুলাই ) দুপুর সা‌ড়ে ১২ টার দি‌কে ভোলা সদর উপ‌জেলার বাপ্তা ইউ‌নিয়‌নের ২ নম্বর ওয়া‌র্ডের হা‌জিরহাট গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে।

আহত ম‌নি‌রের স্ত্রী নাজমা বেগম ও ছোট ভাই আ‌নোয়ার হাওলাদার অ‌ভি‌যোগ ক‌রে জানান, তা‌দের বা‌ড়ির পা‌শের মোঃ গিয়া‌সের বখা‌কে ছে‌লে দোল‌নের সা‌থে একই এলাকার এক মে‌য়ের প্রেমের সম্পর্ক ছি‌লো। এ ঘটনা নাজমা বেগম এক‌দিন দেখ‌তে পে‌লে দোলন নাজমা বেগম‌কে কাউ‌কে কিছু না বলার জন‌্য হুমকী ও মারধর ক‌রেন। প‌রে স্থানীয়ভা‌বে শা‌লিশ মিম‌াংসা ব‌সে দোলনের অপরা‌ধের জন‌্য বিচার করা হয়। এ ঘটনার প‌রে ওই মে‌য়ের সা‌থে দোল‌নের প্রেমের সম্পর্ক ভে‌ঙে দেয়। এ‌তে দোলনসহ তার প‌রিবা‌রের সদস‌্য ক্ষিপ্ত হ‌য়ে তা‌দের প‌রিবা‌রের সদস‌্যদের বি‌ভিন্ন সময় মে‌রে ফেলার হুমকী দেয়।

তারা আ‌রো জানান, আজ শ‌নিবার দুপু‌রের রা‌জিব ঘর থে‌কে বের হ‌লে দোলন তা‌কে খারাপ ভাষায় গালমন্দ ক‌রে। রা‌জিব ও তার বাবা ম‌নির এঘটনার প্রতিবাদ কর‌লে দোলন তার বাবা গিয়াস, মালা ও ক‌হিনুর ধারা‌লো অস্ত্র নি‌য়ে এ‌সে রা‌জিব ও তার বাবা ম‌নির‌কে কু‌পি‌য়ে আহত ক‌রে। প‌রে তা‌দের ডাক‌চিৎকা‌রে স্থানীয়রা ছু‌টে এ‌সে তা‌দের প‌রিবা‌রের সদস‌্যদের সহ‌যোগীয় উদ্ধার ক‌রে ভোলা সদর হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেন।

ভোলা ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি ) মোঃ এনা‌য়েত হো‌সেন জানান, বিষয়‌টি শু‌নে‌ছি। এখন পর্যন্ত কেউ থানায় অ‌ভি‌যোগ ক‌রেন‌নি। অ‌ভি‌যোগ পে‌লে আইনগত ব‌্যবস্থা গ্রহণ করা হ‌বে।

LEAVE A REPLY