ভোলায় আইসোলেশনে থাকা বৃদ্ধের মৃর্ত্যু

0
351

ভোলা নিউজ ২৪ ডটকম।। ভোলায় আইসোলেশন ওয়ার্ডে বৃদ্ধের মৃত্যু হয়েছে। করোনা সন্দেহে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হওয়ার ২ দিন পর ঐ বৃদ্ধের (৭০) এর মৃত্যু হয়। শনিবার (২৫ এপ্রিল) জেলার ২৫০শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধের মৃত্যু হয়। তবে তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

চিকিৎসকরা বলছে, ওই বৃদ্ধের ডায়াবেটিকস ও শ্বাসকষ্ট ছিলো। শনিবার হঠাৎ করেই শ্বাসকষ্টে হয়ে তার মৃত্যু হয়। গত ২১ এপ্রিল অসুস্থ্যেবাধ করলে তাকে দৌলতখানের উত্তর জয়নগরের ঐ বৃদ্ধের পরিবার তাকে বিকেলে ৫টায় ভোলা সদর হাসপাতালের মেডিসন ওয়ার্ডে ভর্তি করে। ঐ রাতে হাসপাতালে ২জন রোগী মারা গেলে ভয়ে রাত ১১টায় তাকে বাসায় নিয়ে আসে বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়। পরবর্তীতে পুনরায় অনুস্থ্য হল ২৩তারিখ তাকে ভর্তি করা হয়। তখন তাকে আইসোলেশন ওয়ার্ড ভর্তি করা হয়। তবে করোনার কোন উপসর্গ ছিলো না বলে জানান পরিবারের সদস্যরা। তবে মারা যাবার পর লাশ নেয়ার জন্য আকুতি মিনতী করলেও সরকারী কিংবা বেসরকারী কোন এ্যাম্বুলেন্স রাজি হয়নি। চরম হয়রানির স্বিকার হতে হয়েছে ঐ পরিবারকে।

এদিকে ভোলার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী জানান, বৃদ্ধ করোনায় মারা গিয়েছে তা বলতে পারছি না। আগ থেকেই তার ডায়বেটিকসসহ নানান রোগ ছিলো। গত ২৩ এপ্রিল ওই বৃদ্ধকে করোনা করোনা সন্দেহে আইসোলেশনে রাখার পর নমুনা রিপোর্ট সংগ্রহ করে পাঠানো হয়েছে কিন্তু তার রিপোর্ট এখনো আসেনি।

LEAVE A REPLY