বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম  না – এমপি শাওন

0
18
সেলিম রেজা,তজুমদ্দিন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম।।ভোলা-৩ আসনের সংসদ নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির পিতার নেতৃত্বে এই বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়েছে। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না । পাকিস্থানিরা পরাজয় নিশ্চিত জেনেও এই বাংলাদেশের অর্থনীতিকে ধ্বংশ করে দিয়ে যায়।
জাতির পিতা স্বদেশে প্রত্যাবর্তণের মধ্যে দিয়ে অর্থনীতি মুক্তির যে স্বপ্ন দেখেছেন তারই কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিন তিনবার রাষ্টীয় পরিচালনার দায়িত্ব নিয়ে তার স্বপ্ন বাস্তবায়ন করেছেন।
জাতির পিতার কণ্যার নেতৃত্বে এক সময়ের তলা বিহীন ঝুড়ির দেশ বর্তমানে খাদ্য স্বয়ং সম্পর্ণতা অর্জণ করেছে এবং ডিজিটাল বাংলাদেশে পরিনত হয়েছে। আজকে প্রত্যান্ত চরাঞ্চলেও শেখ হাসিনার বিদ্যুতের আলোয় আলোকিত।
সোমবার বিকালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তণ দিবস
উপলক্ষে তজুমদ্দিন সরকারি কলেজ মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান
মোশারেফ হোসেন দুলাল, আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, ইউপি চেয়ারম্যান শহিদ উল্যাহ কিরণ, আবু তাহের মিয়া, মেহেদী হাসান মিশু হাওলাদর, মো. রাসেল মিয়া, যুবলীগের সাধারন সম্পাদক আঃ আবুল হাসেম মহাজন শ্রমিক লীগের সাধারন সম্পাদক রহমান, সেচ্ছসেবকলীগের সভাপতি ইশতিয়াক হাসান
প্রমুখ।

LEAVE A REPLY