লালমোহনে ছেলেদের কাবাড়ি প্রতিযোগীয় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

0
52

লালমোহন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম॥ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া অধিদপ্তর ঢাকা কর্তৃক অনুমোদিত বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২০-২১ অনুযায়ী ভোলা জেলা ক্রীড়া অফিসের সার্বিক তত্বাবধানে লালমোহনে অনুর্ধ্ব-১২-১৬ বছর বয়স্ক ছেলেদের কাবাড়ি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২২ ডিসেম্বর স্বাস্থ্য বিধি মেনে ও শারীরিক দূরত্ব বজায় রেখে লালমোহন উপজেলার ধলীগৌরনগর মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ৪টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৬০জন ছাত্র অংশগ্রহণ করে।
খেলা শেষে প্রধান অতিথি উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, লালমোহন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, জেলা ক্রীড়া অফিসার সাফাতুল ইসলাম। সভাপতিত্ব করেন, ধলীগৌরনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির।
এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার আমাদের কোমলমতি শিক্ষার্থীদের মাদক হতে দূরে রাখতে, জঙ্গিবাদ রুখতে, ইভটিজিং, অসামাজিক ও সন্ত্রাসী কার্যকলাপ হতে দূরে রাখতে খেলাধুলার গুরুত্বারোপ করেন। এ ছাড়া বর্তমান সরকার লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাকে গুরুত্ব দিচ্ছেন। অনুষ্ঠানে প্রচুর ক্রীড়ামোদী দর্শক উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

LEAVE A REPLY