ভোলায় সড়ক দূর্ঘটনায় নিহত-১,আহত ৬ 

0
603
ইয়াসিনুল ইমন,ভোলা নিউজ ২৪ ডটনেট : ভোলা-লক্ষিপুর আঞ্চলিক মহাসড়কের ভোলার পশ্চিম ইলিশা লাহরী বাজার টাওয়ারের পশ্চিম পার্শ্বে কাভার ভ্যান ও বডবডির মুখোমুখি সংঘর্ষে  মোঃ লিটন (৩৫) নামের একজন যাত্রী ঘটনাস্থলেই নিহত ও গুরুতর আহত হয়েছে ৬ জন। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানা পুলিশ এবং স্থানীয়রা জানান,
আজ ৫অক্টোবর বেলা ১১টায় ভোলা ভেদুরিয়া ফেরিঘাট এলাকা থেকে বেপরোয়া গতিতে বেক্সিমকো ফার্মার একটি
কাভারভ্যান চালিয়ে এসে লাহরী বাজার টাওয়ারের সামনে যাত্রীবাহি বডবডির সাথে সংঘর্ষ হয়।
এতে বডবডিটি চুর্ণবিচুর্ণ হয়ে যায়। ডান পাশে বসে থাকা যাত্রী লিটন কাভারভ্যানের নিচে চাপাঁ পড়ে ঘটনাস্থলে নিহত হয়। আহত হয়েছে ৬জন। আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করে এলাকাবাসীর সহযোগীতায় পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা। নিহত লিটনকে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। নিহত লিটন পশ্চিম ইলিশার ৪নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ছিডু বেপারীর ছেলে। আহতরা হলেন,মোঃ সাগর , মোঃ আজাদ, আইয়ুব, আমির , নাজমা বেগম, শামিম ।
এবিষয়ে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই সহিদুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল থেকে কাভারভ্যান আটক করেছি। ড্রাইভার পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহতের পরিবারের কাছে মামলা সম্পর্কে জানতে চাইলে জানান, মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY