ভোলা-বরিশাল ব্রীজ করার ঘোষনায় আ’লীগের আনন্দ মিছিল

0
3216

মোঃ আফজাল হোসেন ॥ ভোলাকে মুল ভুখন্ডের সাথে একত্রিত করার লক্ষে ভোলা-বরিশাল ব্রীজ করার ঘোষনা দেয়ায় প্রধানমন্ত্রীকে সুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল হয়েছে। হাজারো মানুষ এই মিছিলে অংশ গ্রহন করে।
গতকাল সন্ধ্যার পর পরই ভোলা জেলা আওয়ামী লীগ আয়োজিত আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। ভোলা শহরের বাংলাস্কুল জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে এই আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহরের সদর রোড,মহাজনপট্রি,পান বাজার,নতুন বাজার হয়ে একই স্থানে এসে শেষ হয়। আনন্দ শিছিলে অংশ গ্রহনকারী হাজারো মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সফল বানিজ্যমন্ত্রী তোফয়েল আহমেদকে সুভেচ্ছা জানান। ঢোলের তালে তালে নেচে-গেয়ে আনন্দ প্রকাশ করে ভোলার মানুষেরা। উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন,জেলা যুবলীগ সভাপতি ও পৌরসভার জনপ্রিয় মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির,উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,জেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা,জেলা উপজেলা পর্যায়ের ও বিভিন্ন অংগ সংগঠনের হাজারো নেতা-কর্মীরা আনন্দ মিছিলে অংশ গ্রহন করেন।

মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব সকলের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন। এর আগে শহরের বিভিন্ন স্থান থেকে শত শত নেতা-কর্মীরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে আসেন। মিছিলকারীরা স্লোগান দিয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় রাস্তার দুই পাশে দাড়ানো মানুষের করতালি দিয়ে আনন্দ মিছিলের সাথে একাত্ততা ঘোষনা করেন।

LEAVE A REPLY