পেশাজীবীদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার

0
396

ভোলা নিউজ ২৪ ডট নেট পেশাজীবীদের সম্মানে,আয়োজিত ইফতার মাহফিলে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সন্ধ্যায় গণভবনে আয়োজিত এই ইফতার মাহফিলে অংশ নেন বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, বিভিন্ন সংবাদপত্রের সম্পাদক, গণমাধ্যমকর্মী, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, ব্যবসায়ী, বুদ্ধিজীবী, কবি, লেখক, সংগীতশিল্পী ও ক্রীড়া ব্যক্তিত্বরা।

প্রধানমন্ত্রী ইফতারে অংশগ্রহণকারী অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং খোঁজখবর নেন। ইফতারের আগে দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র ইমাম মওলানা মহিবুল্লাহ আল বাকী নদভী মোনাজাত পরিচালনা করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক উপাচার্য এম আখতারুজ্জামান, অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী, ইমেরিটাস অধ্যাপক রফিকুল ইসলাম, সমকারের সম্পাদক গোলাম সারওয়ার, বিচারপতি মেজবাহ উদ্দিন, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, অধ্যাপক মোদাচ্ছের আলী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন, এফবিসিসিআইয়ের সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, রুহুল হক, মোস্তফা জালাল মহিউদ্দিন, কৃষিবিদ ড. নুর মোহাম্মদ তালুকদার এবং অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত মঞ্চে প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে), ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে), জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, আওয়ামী বঙ্গবন্ধু ইঞ্জিনিয়ারিং পরিষদ, এফবিসিসিআই, বিজিএমইএ এবং সেক্টর কমান্ডারস ফোরামের নেতারা ইফতার মাহফিলে যোগ দেন।

LEAVE A REPLY