পুলিশী বাঁধায় ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল পন্ড

0
567

 

মো: আরিফ উদ্দিন রনি,ভোলা নিউজ ২৪ ডটনেট: পুলিশী বাঁধারমুখে বিএনপির বিক্ষোভ মিছিল করতে পারেনি। তবে কার্যালয়ের সামনে বিক্ষোভ এবং ভিতর সমাবেশ সমাবেশ হয়েছে।

আজ ৩ডিসেম্বর বেলা ১১টায় বিএনপি ভোলা শহরের মহাজনপট্রিস্থ্য দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ তাতে বাঁধা প্রদান করেন। পুলিশ বিএনপি অফিসের সামনে একটি গাড়ী রেখে ব্যারিকেট সৃস্টি করেন আগে থেকেই। যে কারনে বিএনপির নেতা-কর্মীরা আর বের হতে পারেনি। ব্যানার বের করলে পুলিশ তাতে বাঁধা দিয়ে ব্যানার নিয়ে যায়। ফলে বিএনপির নেতা-কর্মীরা ঐখানেই বিক্ষোভ করেন অনেক সময় পর্যন্দ। এসময় তারা সরকার বিরোধী নানা ধরনের স্লোগান দিতে থাকেন। শুধু তাই নয় বিএনপির দলীয় নেতা-কর্মীরা এবং একই সাথে পুলিশ যথেস্ট ধর্যের পরিচয় দেয়ার ফলে কোন ধরনের অপ্রতিকর ঘটনা ঘটেনি।

এদিকে সকাল থেকেই দুইজন অতিরিক্ত পুলিশ সুপার,সদর মডেল থানার ওসি,গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশের ওসি’র নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ জেলা বিএনপির কার্যালয়ের সামনে অবস্থান নেয়। কার্যালযের সামনে এবং আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ অবস্থান নেয়। এছাড়া শহরের গুরুক্তপুর্ণ স্থানে পুলিশকে অবস্থান নিতে দেখা গেছে।  অপরদিকে পরে বিএনপির কার্যালয়ে জেলা বিএনপির সহসভাপতি মো: আমিনুল ইসলাম এর সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মো: কবির হোসেনর এর উপস্থাপনায় জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন-অর-রশিদ ট্রুমেন, উপজেলা বিএনপির সভাপতি আসিফ আলতাফসহ দলীয় নেতা-কর্মীরা বক্তব্য দেন। বক্তারা পুলিশী বাঁধার নিন্দা জানিয়ে বলেন,এভাবে পুলিশ দিয়ে বেশি দিন আন্দোলন সংগ্রাম দাবিয়ে রাখা যাবে না। খালেদা জিয়ার বিরুদ্ধে সকল মিথ্যা মামলা,ওয়ারেন্ট বাতিলের দাবী জানানো হয় সমাবেশ থেকে।

 

 

LEAVE A REPLY