পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র মা বেগম রহিমা ইসলাম রত্মগর্ভা মা হিসেবে নির্বাচিত /ভোলা নিউজ২৪ডটনেট

0
898

মাইনুদ্দিন হাওলাদার,দুলারহাট/ভোলা নিউজ ২৪ ডটনেটঃ পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র মা বেগম রহিমা ইসলাম আজ রোববার (১৩মে) বিশ্ব মা দিবসে রত্মগর্ভা হিসেবে ৫০ জনের মধ্যে চুড়ান্তভাবে অন্যতম সেরা মা হিসেবে নির্বাচিত হয়েছেন।

আজাদ প্রোডাক্টস অ্যাওয়ার্ড ২০১৭ সনের সার্ভে ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য জননেতা মরহুম এম এম নজরুল ইসলামের সহধর্মিনী বেগম রহিমা ইসলাম কে আজ “বিশ্ব মা দিবসে” সকাল ১০ টায় ঢাকা ক্লাব লিঃ এর স্যামসন এইচ চৌধুরী সেন্টারে অনারম্ভর এক অনুষ্ঠানের মাধ্যমে ৫০ জন রত্মগর্ভা মাকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আজাদ প্রোডাক্টসের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ এই অ্যাওয়ার্ডের অন্যতম স্পন্সার।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রত্নগর্ভা মা বেগম রহিমা ইসলামের সুযোগ্য পুত্র পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

ভোলার চরফ্যাসনে উচ্চ শিক্ষা প্রসারে বেগম রহিমা ইসলাম কলেজসহ সামাজিক ও মানবসেবামূলক অনেক প্রতিষ্ঠানে তার অবদান রয়েছে। তিন ছেলে মেয়ের মধ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। অপর ২ ছেলের মধ্যে ছোট ছেলে বাবু কানাডা প্রবাসী, মেঝো ছেলে সৌরভ ব্যবসায়ী, একমাত্র মেয়ে কুমকুম গৃহিনী।

LEAVE A REPLY