‘নিউজ করে আমাকে ভাইরাল করলে তোমার ছবিও ভাইরাল করে দিমু’

0
43

ভোলা নিউজ২৪ডটকম।। ‘তুই আমার বাসায় গিয়ে আমার তালাবদ্ধ ঘরের সামনে অবস্থান করে ভরণপোষণের দাবি করতেছোস। আমার বিরুদ্ধে মিডিয়ায় সংবাদ প্রকাশ করে আমাকে ভাইরাল করার চেষ্টা করতেছোস। আমার বন্ধুবান্ধব ব্যাচমেট ও আত্মীয়স্বজনরা আমাকে ফোনের পর ফোন করে এসব জানাচ্ছে। আমার চরিত্র ফ্ল্যাশ করে দিচ্ছোস। শোন, নিউজ করে আমাকে ভাইরাল করলে তোর ছবিও ভাইরাল করে দিমু। আমাকে চিনতে তুই ভুল করিস না।’

মিডিয়ায় সংবাদ প্রকাশের পর নিজের স্ত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন তার পুলিশ স্বামী আওলাদ হোসেন।

বৃহস্পতিবার (৯ মার্চ) সকালেও ভরণপোষণের দাবিতে স্বামীর তালাবদ্ধ ঘরের সামনে অবস্থান করতে দেখা গেছে তাকে।

এর আগে ভরণপোষণের দাবিতে পুলিশ স্বামীর বাসায় অবস্থান নেওয়ার পর বুধবার বিভিন্ন সংবাদমাধ্যমে পুলিশের এক সাব-ইন্সপেক্টর (এসআই) আওলাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ হয়।

আওলাদ ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের মো. মোস্তাফিজুর রহমানের ছেলে এবং পুলিশের সাব-ইন্সপেক্টর। তার বিপি নম্বর-৯৬২১২৩৮৪৯০। তার বাবা-মা বর্তমানে ভোলা শহরের অফিসার পাড়া এলাকার একটি ভাড়া বাসায় থাকেন। সেখানেই তার স্ত্রী অবস্থান নেন। আওলাদের স্ত্রী রিনা বেগম মানিকগঞ্জ জেলার বাইচাইল গ্রামের বাসিন্দা।

বুধবার (৮ মার্চ) তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ হওয়ার পর ওইদিন মধ্যরাতে তার স্ত্রী রিনা বেগমকে ইমু ও হোয়াটসঅ্যাপে কল ও মেসেজ দিয়ে এমন হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেন তিনি।

এদিকে, সংবাদ প্রকাশ হওয়ার পর আওলাদ তার স্ত্রীর একাধিক টিকটক ভিডিও তার (আওলাদের) আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবদের কাছে পাঠায়। তার নিকটাত্মীয়ের কাছে টিকটক ভিডিও পাঠানোর প্রমাণ মেলেছে। ঢাকা মেইলের কাছে কয়েকটি টিকটক ভিডিও সংরক্ষিত রয়েছে। যা আওলাদ পাঠিয়েছে।

রিনা বেগম জানান, বুধবার দেশের একাধিক সংবাদমাধ্যমে তার স্বামীর বিরুদ্ধে আনিত অভিযোগ প্রকাশ হওয়ার পর উত্তেজিত হয়ে পড়েন আওলাদ। ইমু ও হোয়াটসঅ্যাপে কল দিয়ে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করা হয়। প্রাণনাশের হুমকির পাশাপাশি রাতের মধ্যে তাকে উঠিয়ে নিয়ে যাওয়ার হুমকিও দেওয়া হয়

টিকটক ভিডিওর বিষয়ে তিনি জানান, তার স্বামী আওলাদের মোবাইলে তার একটি পার্সোনাল টিকটক আইডি রয়েছে। অবসর সময় কাটাতে তিনি বাসায় মাঝেমধ্যে টিকটক করতেন। তবে ওইসব টিকটক ভিডিও তিনি কোথাও পোস্ট করতেন না।

তার দাবি, আওলাদের বিরুদ্ধে তিনি সাংবাদিকদের কাছে ন্যায় বিচারের দাবিতে অভিযোগ করায় ক্ষিপ্ত হয়ে আওলাদ তার টিকটক নিকটাত্মীয়ের কাছে পাঠাচ্ছেন। তার আপত্তিকর ছবি অথবা টিকটিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে ডিজিটাল নিরাপত্তা আইনে তিনি মামলা করবেন বলে জানান।

ধনিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. কবির হোসেন জানান, গতকাল রাতে (বুধবার) আওলাদের সঙ্গে তার কথা হয়েছে। আওলাদ জানিয়েছে, তার স্ত্রী তার বিরুদ্ধে মামলা করায় তাকে বরিশাল পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। সেখান থেকে সে কোথাও যেতে পারছে না। সেজন্য তার পরিবার ও স্ত্রীকে নিয়ে ফয়সালা করার জন্য বলেছে। কিন্তু তার স্ত্রী ভরণপোষণের দাবি ব্যতীত অন্য কোনো সমাধান চাচ্ছে না।

প্রসঙ্গত, গতকাল ৮ মার্চ প্রতারণা করে বিয়ে, এসআইয়ের বাসায় প্রবাসী স্ত্রীর অবস্থান শিরোনামে ঢাকা মেইলসহ বেশ কয়েকটি মিডিয়ায় এসআই আওলাদের স্ত্রীর অবস্থানের সংবাদ প্রকাশ হয়। এরপরই আওলাদ তার স্ত্রীকে হুমকি ধামকি দিয়ে আসছে। সেইসঙ্গে তার আপত্তিকর ছবি ও টিকটক ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।

LEAVE A REPLY