ধনিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে জেলেদের চাউল আত্মসাতেরঅভিযোগ

0
202
ভোলা নিউজ২৪ডটকম

ভোলা নিউজ২৪ডটকম ।।ভোলা সদর উপজেলাধীন ধনিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার বেলায়েত হোসেন আবুর বিরুদ্ধে জেলেদের ৬০ মন চাউল আতœসাতের অভিযোগ পাওয়া গেছে। গত ১৬ এপ্রিল ধনিয়া ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম হাওলাদার লিখিতভাবে এই অভিযোগ করেন। তবে এ ব্যাপারে অভিযুক্ত বেলায়েত হোসেন আবুর সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
লিখিত অভিযোগে জাহাঙ্গীর আলম জানান, ভোলা ধনিয়া ৪নং ওয়ার্ডের মেম্বার বেলায়েত হোসেন আবু জেলেদের বরাদ্দকৃত চাল প্রকৃত জেলেদেরকে না দিয়ে তার পছন্দের লোকদেরকে মাঝে বিতরণ করে আত্মসাত করেন। নামের তালিকা গোপন করে প্রকৃত জেলেদেরকে চাউল না দিয়ে ফেব্রুয়ারী/২০ইং মাসে মাথাপিছু ৪০ কেজি হারে ৫০-৬০ নামের ৫০-৬০ মন চাউল নিজ লোকজনকে দিয়ে আতœসাৎ করেন। জাহাঙ্গীর হাওলাদার আরও জানান, জেলেদের নামের তালিকা ধনিয়া তথ্য সেবা কেন্দ্রের দায়িত্বে থাকা ইব্রাহিম, ৪নং ওয়ার্ড মেম্বার আবু, ধনিয়া ইউপির সচিব ফারুক মিয়া ও ধনিয়ার চেয়ারম্যান এমদাদ হোসেন কবিরের কাছে বারবার দাবী করার পরও তাকে নামের তালিকার কপি দেয়নি।
বিষয়টি অবগত হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য তিনি গত ১৬ এপ্রিল ২০২০ইং বাংলাদেশ আওয়ামী লীগ ভোলা সদর উপজেলা শাখা সম্পাদক, উপজেলা মৎস্য কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসার ভোলা সদর, উপজেলা চেয়ারম্যান, ভোলা সদর উপজেলা, জেলা তথ্য অফিসার, ভোলা, জেলা পরিষদ প্রশাসক, ভোলা ও জেলা প্রশাসক মহোদয়, ভোলা বরাবরে সরাসরি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য বেলায়েত হোসেন আবুর সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

LEAVE A REPLY