দৌলতখানের মেদুয়া ইউনিয়নের জনসভায়- আলী আজম মুকুল উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে ঐক্য বদ্ধ হন

0
484

আদিল হোসেন তপু, ভোলা নিউজ ২৪ ডট নেট॥ ভোলা-২ আসনের এমপি আলী আজম মকুল বলেন, তৃর্নমূলের উন্নয়নের স্বার্থে আগামীতে শেখ হাসিনার নৌকার পক্ষে ঐক্য বদ্ধ হওয়ার আহবান জানায়। নৌকা উন্নয়নের প্রতীক। নৌকা শান্তির প্রতীক। তাই যে কোন পরিস্থিতিতে নৌকার সাথে থাকার আহান জানায়। তা নাহলে দেশের উন্নয়ন বাধাঁ গ্রস্ত হবে। সৃষ্টি হবে অস্থিতিশীল পরিবেশ।
তিনি আরো বলেন, যখন বোরহানউদ্দিন-দৌলতখানে শান্তি বিরাজ করছে তখন কিছু কাউয়া আপনাদের কাছে আসবে। এদের থেকে দূরে থাকুন। এরা বসন্তের কুকিল।
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকালে দৌলতখান উপজেলার মেদুয়া পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির ভাষনে একথা বলেন।
এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যখন ক্ষমতায় থাকে তখন শহর থেকে শুরু করে গ্রামে পর্যন্ত উন্নয়ন হয়। দেশে শান্তি বিরাজ করে। দেশের মাথা পিছু আয় বৃদ্ধি পায় দেশ সমৃদ্ধ হয়। কিন্তু বিএনপি ক্ষমতায় এলে দেশে অশান্তি বিরাজ করে মানুষ শান্তিতে বসবাস করতে পারে না। তাই আপনারা যদি দেশের উন্নয়ন অব্যাহত রাখতে চান ও প্রত্যেকে শান্তিতে বসবাস করতে চান তবে ২০১৯ সালের নির্বাচনে আওয়ামীলীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
তিনি আরো বলেন,২০১৮ সালের মধ্যে দৌলতখান উপজেলার প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়া হবে। একটি ঘর ও বিদ্যুৎ বিহীন থাকবেনা। ভোলায় গ্যাস ভিত্তিক শিল্প কল কারখানা গড়ে উঠবে এবং তাতে ভোলা বাসীর কর্মসংস্থান হবে। এসময় তিনি মেদুয়া ইউনিয়নের বিভিন্ন সমস্যাগুলো দ্রুত সমাধানের আশ্বাস দেন।
সভায় মেদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান- মো: মনজুরুল আলম এর সভাপত্বিতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দৌলতখান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো: মনজুর আলম খান, দৌলতখান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ভোলা জেলা পরিষদের সদস্য মো: আনোয়ার হোসেন জাহাঙ্গীর,দৌলতখান পৌরসভার মেয়র মো: জাকির হোসেন তালুকদার।এসময় আরো উপস্থিত ছিলেন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আলমগীর হোসেন, হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু। এসময় মেদুয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে জনতার ঢল এসে ভিড় করে জনসভা স্থলে।

LEAVE A REPLY