কর্মবিরতিতে ভোলা পৌর কর্মকর্তা-কর্মচারীরা ।। বন্ধ থাকবে সকল নাগরিক সুবিধা

0
571

আমজাদ মমিন/ভোলা নিউজ ২৪ডটনেট।। সারা দেশের ন্যায় বাংলাদেশ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশনসহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবীতে ভোলা পৌরসভার কর্মকর্তা- কর্মচারীদের ৩দিন কর্মবিরতি।

রবিবার (২৮জানুয়ারী) সকাল ৬টার দিকে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন (BAPS) এর আহবানে সারা দিয়ে ভোলা পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের আয়োজনে ২৮,২৯,৩০ জানুয়ারী পর্যন্ত (৩দিন) পৌরভবনের সামনে কর্মবিরতি ঘোষনা দেন এবং পালিত হচ্ছে।

কর্মবিরতিতে উপস্থিত ছিলেন, ভোলা পৌরসভার সচিব আবুল কালাম আজাদ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী জসিম উদ্দিন আরজু, আজিজুল ইসলাম আজিজ, যুগ্ন সম্পাদক বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন (BAPS) বিল্লাসহ পৌরকর্মকর্তা-কর্মচারী প্রমূখ।

অনশনে পৌরকর্মকর্তা-কর্মচারীর বলেন, সরকারি সকল কর্মকর্তা-কর্মচারীরা বেতন, ভাতা, বাড়ি ভাড়া, সরকারিভাবে সকল কিছুর সুবিধা ভোগ করছে। আমরা যারা পৌরসভায় চাকরি করছি তারা কিছুই পাচ্ছিনা সঠিকভাবে বেতনও পাচ্ছিনা। দিন রাত ২৪ঘন্টা গাধাঁর মতো পরিশ্রম করা সত্বেও সঠিকভাবে বেতন পাচ্ছিনা অনেক বেতন বকেয়া রয়েছে পৌরসভায় দিতে পারছেনা। আমাদের পরিবার গুলো না খেয়ে মরছে । ছেলে মেয়েরা পড়া-লেখা করতে পারেনা।শহরকে পরিস্কার পরিছন্নতা রাখতে আমরা কাজ করে যাচ্ছি দেশ ও জণগনের সেবায়। সরকারের কাছে একটাই দাবী অামাদেরকে বাচাঁন এবং দাবীগুলো মেনে নিতে হবে, বাস্তবায়ন করতে হবে।আমাদের দাবী না মেনে নিলে পৌরসভার সকল সুবিধা বন্ধ করে দেয়া হবে।

LEAVE A REPLY