তরমুজ কিনে চাষীদের লোকশান মুক্ত করলেন ভোলা ২ আসনের সংসদ-মুকুল

0
327

আদিল হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটকম।। জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলার শ্লোগান কৃষক বাঁচলে দেশ বাঁচবে, সেই স্বপ্নকে বাস্তবে রুপান্তরিত করতে মাননীয় সংসদ সদস্য ভোলা -২ আসনের এম পি আলহাজ্ব আলী আযম মুকুল এম পি মহোদয়।

ভোলা নিউজ২৪ডটকম

শক্রবার সকালে নিজ উদ্যোগে স্থানীয় কৃষকদের থেকে তরমুজ ক্রয় করে বর্তমান সার্বিক পরিস্থিতি বিবেচনা করে সেই তরমুজ সমাজের, অসহায়, দিনমজুর মানুষের মাঝে আজ বোরহানউদ্দিন উপজেলা চত্বরে বিতরণ করেন।


করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে মানুষের আর্থিক অভাব অনটনের কথা চিন্তা করে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পুরনের লক্ষে জনগনের পাশে দাড়াতে ইতিমধ্যে মাননীয় এম পি মহোদয় করোনা ভাইরাস পরিবেশের বিগত দিন গুলোতে বোরহানউদ্দিন ও দৌলতখানের অসহায়, দিনমজুর নিপীড়িত মানুষ গুলোর মধ্যে ত্রাণ বিতরণ করেন যা ইতিমধ্যে সরকার নিয়ন্তানাধীন বিভিন্ন টিভি চ্যানেলে ও সোশ্যাল মিডিয়ায় প্রচার হয়। আজ তিনি মানবতার আরেক দৃষ্টান্ত স্থাপন করেন তরমুজ বিতরন করে। এ সময় মাননীয় এম পি মহোদয় বলেন , করোনার পরিবেশের কারণে ভোলার তরমুজের বাম্পার ফলন হওয়া সত্বেও দেশের বিভিন্ন অঞ্চলে যেতে পারছে না , তাই কৃষকদের বাঁচাতে তিনি এই উদ্যোগ গ্রহণ করেন।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলার মাননীয় পৌর মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোঃ রাসেল আহমেদ ও স্থানীয় নেতৃবৃন্দ।

 

LEAVE A REPLY