ঢাকার সামনে তামিমের চিটাগংয়ের মাঝারি সংগ্রহ

0
304

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। আগের ম্যাচেই চিটাগং ভাইকিংসের কাছে হরেছিল ঢাকা ডায়নামাইটস। তারপরও পয়েন্ট তালিকায় শীর্ষে আছে সাকিব আল হাসানের দল। খুব একটা খারাপ করছে না তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ানসও। চলমান বিপিএলে এই দুই দলের লড়াই মানেই অন্যরকম একটি উত্তেজনা। এমন ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে নেমে মাঝারি সংগ্রহ গড়েছে কুমিল্লা, করেছে ১৫৩ রান।

আজ মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে কুমিল্লার শুরুটা ছিল বাজে। দ্রুত সাজঘরে ফেরেন ওপেনার এনামুল হক (১) ও অধিনায়ক ইমরুল কায়েস (৭)। তবে ঢাকার নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে রুখে দাঁড়ান জাতীয় দলের তারকা ওপেনার তামিম, তিনি ২৯ বলে ৩৪ রান করেন।

এরপর শামসুর রহমান ৪৮ ও থিসারা পেরেরা ২৬ রান করে দলকে সম্মানজনক সংগ্রহের পথ দেখান। তবে শেষ দিকে দ্রুত উইকেট না হারালে সংগ্রহটা আরো বড় হতে পারত।

তামিমদের বড় সংগ্রহের পথে বাধা হয়ে দাঁড়ান সাকিব আল হাসান। চার ওভার বল করে ২৪ রান দিয়ে তিন উইকেট তুলে নেন তিনি। এ ছাড়া আন্দ্রে রাসেল ও রুবেল হোসেন দুটি করে উইকেট নেন।

এর আগে প্রথম ম্যাচে খুলনা টাইটানসকে ছয় উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে রংপুর রাইডার্স। খুলনার ১৮১ রানের জবাবে মাশরাফির রংপুর চার  উকেটে হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। এই হারে আসরে খুলনার সব সম্ভাবনা অনেকটাই শেষ হয়ে গেছে। তারা আট ম্যাচ খেলে সাতটিতেই হেরেছে।

LEAVE A REPLY