ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে কর্মী নিহত

0
371

ভোলা নিউজ ২৪ ডটনেট : সিলেটে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে এক কর্মী নিহত হয়েছেন। আজ সোমবার বেলা ৩টার দিকে নগরীর টিলাগড় মসজিদ সংলগ্ন রাস্তায় এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ওমর আহমদ মিয়াদ। তিনি শহরের বেসরকারি লিডিং ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থী। নিহত মিয়াদ সিলেটের টিলাগড়কেন্দ্রিক ছাত্রলীগের একটি পক্ষের সঙ্গে রাজনীতি করেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার জেদান আল মুসা জানান, অভ্যন্তরীণ বিরোধের জের ধরে টিলাগড়ে ছাত্রলীগকর্মী মিয়াদ ছুরিকাহত হন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাঁকে  মৃত ঘোষণা করেন।

এ সময় ছাত্রলীগের আরো দুই সদস্য আহত হন। এরা হলেন নাজমুল ও নাসিম। এদের মধ্যে নাজমুল জেলা ছাত্রলীগের সাবেক সদস্য।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী জানিয়েছেন, মিয়াদ ছাত্রলীগের কর্মী ছিলেন। এ ঘটনার সঙ্গে জড়িতদের যথাযথ শাস্তি নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান তিনি। এ ছাড়া এই হত্যার সঙ্গে দলের কেউ জড়িত থাকলে তাঁর বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই ছাত্রলীগ নেতা।

যে দুটি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে তারা উভয়েই টিলাগড়কেন্দ্রিক ছাত্রলীগের দুটি গ্রুপের সঙ্গে সম্পৃক্ত। ওই এলাকায় সিলেট সরকারি কলেজ এবং এম সি কলেজ অবস্থিত। এই দুটি কলেজসহ স্থানীয় ছাত্রলীগের রাজনীতি নিয়ন্ত্রণ করে ওই দুটি গ্রুপ।

LEAVE A REPLY