চরফ্যাসনে আ’লীগের দুটি পক্ষের সংঘর্ষে আহত ১০,আগুনে পুড়েছে ৪মটরসাইকেল

0
429

চরফ্যাশন প্রতিনিধি ।। ভোলার চরফ্যাসনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুটি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এঘটনায় উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়েছে। আহতদের চরফ্যাশন হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। অন্তত ৪টি মটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনা ঘটনা ঘটেছে।

থানা পুলিশ ও সুত্র মতে,মঙ্গলবার (০১ জানুয়ারী) রাতে চরফ্যাসন পৌরসভা ৭নং ওয়ার্ডে পালোয়ান বাড়ির পূর্ব পার্শ্বে এ ঘটনা ঘটে। এর আগে ৩০ডিসেম্বর নির্বাচনের দিন ৬নং ওয়ার্ড এর একটি ছেলেকে মারধোর করে ৭নং ওয়ার্ড এর বাসিন্দা ছাত্রলীগ নেতা মিরাজ গং। পুনরায় আজ রাতে তাকে পুনরায় মারধোর করতে গেলে স্থানীয় আওয়ামী লীগ নেতা মাকসুদসহ স্থানীয়রা বাধাঁ দেয়। এঘটনার এক পর্যায় সংঘর্ষ হয়। দীর্য সময় ধরে চলে দফায় দফায় সংঘর্ষ। এসময় বিক্ষুদ্ধরা ৪টি মটরসাইকেলে আগুন জ্বালিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মী ও পুলিশ ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।

গুরুতর আহত ব্যক্তি হয় চরফ্যাসন উপজেলা মৎস্য লীগের সভাপতি সফিউল্লাহ পালোয়ানসহ আরো অন্তত উভয় পক্ষের ১০জন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ইমরান হোসেন জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই তিনটি মটরসাইকেল সম্পূর্ণ পুড়ে যায়। পরে অন্য একটির আগুন নেভাতে সক্ষম হই।

এদিকে চরফ্যাশন থানার ওসি মো: এনামুল বলেন,ঘটনাস্থলে পুলিশ গিয়েছিলো। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। ঘটনার সুত্রপাত কি নিয়ে তা স্পস্ট না। তবে এরা উভয়েই আওয়ামী লীগ করে। মামলা করার জন্য থানায় আসছে। রাত সাড়ে ১১টায় একথা বলার সময় কোন মামলা হয়নি,বলে ওসি জানান।

এবিষয় চরফ্যাশন পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র বাদল কৃঞ্চ দেবনাথ বলেন,একটি ছেলেকে মারধোর করা হয়েছিলো নির্বাচনের দিন। ঐ ছেলেটাকা আজ পুনরায় মারতে গেলে এই ঘটনা ঘটে। রাত ১২টায় তিনি জানান,ঘটনা এখন শান্ত রয়েছে।

 

LEAVE A REPLY