চরফ্যাশনে কুকুরের কামড়ে নারী-পুরুষ,শিশুসহ আক্রান্ত ১৪

0
7

ভোলা নিউজ২৪ডটকম।।  চরফ্যাশনে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৪ জন আক্রান্ত হয়েছে। যাদের সবাইকে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে ছেড়ে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১৩ জন হাসপাতালে চিকিৎসা ও ভ্যাকসিন গ্রহণ করেছেন বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোভন বশাক।

স্থানীয়রা জানান, সকাল থেকে সন্ধ্যায় পর্যন্ত উপজেলার চর মাদ্রাজ, আসলামপুর, এওয়াজপুর, জিন্নাগড় ও জাহানপুরসহ কয়েকটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে কুকুরের কামড়ে অন্তত ৫০ জন আহত হয়েছেন। পরে তাদের স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বেসরকারি হাসপাতালে নিয়ে চিকিৎসা ও ভ্যাকসিন দিয়েছেন।

ডা. শোভন বশাক বলেন, ‘উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা রোগীদের চিকিৎসা ও ভ্যাকসিন দেয়া হয়েছে। এরা হলেন- মো. আলা উদ্দিন (৪০) শাহিনুর (২৫), মো. মিজান (২১), মেহেদী হাসান (৮), শারমিন (৮), নুহা (৬), মো. রাকিব (৫), মেহেদী হাসান (১৪), জিহাদ (১৫), ফরহাদ হোসেন (১২), ইয়াছিন (৮) সানজিদা (১০) ও মো. আহাদ হোসেন (৮)।আহতদের মধ্যে বেশি গুরুতর রোগী ছিলেন না। যে চিকিৎসা ও ভ্যাকসিন দেয়া হয়েছে আশা করি তাতে সেরে যাবেন রোগীরা।’

LEAVE A REPLY