আজ ও চরফ্যাশনের লঞ্চ থেকে পরে যাওয়া হানিফের সন্ধান মেলেনি

0
379

সোয়েব চৌধুরি,চরফ্যাশন প্রতিনিধি।। ভোলার চরফ্যাশনে লঞ্চ থেকে পরে নিখজ হওয়া যাত্রী হানিফ(৬৫) কে উদ্ধারে ইউএনও (চরফ্যাশন) ও ডিসি (ভোলা)র সহায়তায় বেতুয়া মেঘনা নদীতে উদ্ধার তৎপরতা চালায় উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার ইমারানের নেতৃত্বে ডুবুরী দল। ২৩

মার্চ শুক্রবার সকাল ৭টা থেকে বিকাল ৩.৩০ মিনিট পর্যন্ত বরিশাল থেকে আসা ডুবুরী দল মেঘনার বিভিন্নস্থানে উদ্ধার কার্যক্রম চালায়। এসয় ডুবুরী দলের সাথে স্থানিয় জনসাধারণ ও নিখজ যাত্রি হানিপের পরিবারের লোকজন সহ ট্রলার নিয়ে বিভিন্নস্থানে খুঁজে বেড়ান। এবিষয়ে চরফ্যাশন ফায়ারসার্ভিস ষ্টেশন অফিসার ইমরান জানান আমরা মেঘনারর বিভিন্ন পয়েন্টে খুঁজেছি কিন্তু কোথাও নিখোঁজের খোজ পাওয়া যায়নি আমরা আশঙ্কা করছি তার সলিল সমাধি হয়েছে, প্রবল স্রোতের জন্য পানির গভীরে যেতে না পারায় এ অভিযান সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। উপজেলা ইউএনও রুহুল আমিন বলেন, আমি খবর পাওয়ার সাথে সাথে বিভিন্ন জায়াগায় খোজ নিতে লোক নামিয়েছি এবং ডুবুরী দলের উদ্ধার তৎপরতায়য় অভিযান চালাচ্ছে এবং আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি লঞ্চ কর্তৃপক্ষের অবহেলা বা গাফিলতি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য গতকাল বিকাল ৫ টায় চরফ্যাশন বেতুয়াঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে হানিফ কর্নফুলি লঞ্চ থেকে পারহান লঞ্চে উঠার সময় লঞ্চ থেকে ঘাট সংলগ্ন নদীতে পরে যায় এসময় বাঁচানোর আকুতি জানিয়ে লঞ্চ যাত্রি হানিফ হাত নাড়তে থাকেন কিন্তু কেউ এগিয়ে আসেনি। দুঃখ নিয়েই হারিয়ে যান ক্ষরস্রোতা মেঘনার অতলে।

LEAVE A REPLY