ঘুমাচ্ছিলেন স্বামী, গোপনাঙ্গ কেটে তা নিয়ে থানায় হাজির স্ত্রী

0
80

ভোলা নিউজ২৪ডটকম।। কাজ শেষে বাড়ি ফিরে ঘুমাচ্ছিলেন স্বামী, গোপনাঙ্গ কেটে তা নিয়ে থানায় হাজির হন স্ত্রী। এরপর ৯৯৯ ফোন পায় পুলিশ

গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামীর (৩১) গোপনাঙ্গ কেটে থানায় হাজির হন এক স্ত্রী। এ সময় আহত স্বামীকে ঘরে তালাবদ্ধ করে রাখেন ওই নারী।

সোমবার (৩ মে) মধ্যরাতে শ্রীপুর পৌর এলাকায় কেওয়া দক্ষিণ খণ্ড গ্রামের চেয়ারম্যানবাড়ি মোড় এলাকায় আমান উল্ল্যাহ্ আমাদের মালিকানাধীন ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় অবস্থায় ভুক্তভোগী শরিফ (৩১) জরুরি পরিসেবার জন্য ৯৯৯ ফোন করলে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শরিফ গাজীপুরের কাপাসিয়া উপজেলার সোহাগপুর এলাকার আলা উদ্দিনের ছেলে। অভিযুক্ত স্ত্রী হনুফা শ্রীপুর উপজেলার গাজিয়ারন এলাকার হানিফ বেপারির মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুই বছর আগে শ্রীপুরের কেওয়া দক্ষিণ খণ্ড এলাকায় একটি টিনশেডের বাসা ভাড়া নিয়ে জীবিকা নির্বাহ শুরু করেন শরিফ ও তার স্ত্রী হনুফা। পারিবারিক কলহের জেরে প্রায়ই তাদের দু’জনের মধ্যে ঝগড়া হতো। পরে সোমবার মধ্যরাতে শরিফের গোপনাঙ্গ কেটে নিয়ে থানায় যান হনুফা।
তালাবদ্ধ শরিফ ৯৯৯ ফোন দিলে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে থানায় আসার পর ওই স্ত্রীও অজ্ঞান হয়ে পড়লে প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযুক্ত ওই নারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY