উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যোগে এমপি মুকুলের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

0
549

স্স্টাফ রিপোর্টারঃ ভোলা নিউজ ২৪ ডটনেট : ভোলা ২ আসনের জনপ্রিয় তরুন সংসদ সদস্য ও বানিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমদের ভাতিজা জননেতা আলহাজ্ব আলি আজম মুকুলের রোগমুক্তি কামনায় মহান আল্লাহর দরবারে দোয়া প্রার্থনার আয়োজন করেছে উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামীলীগ । সোমবার আসর বাদ উত্তর দিঘলদী ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভোলা রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারন সম্পাদক মো: আজিজুল ইসলাম । গেষ্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন উত্তর দিঘলদী ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর । উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম মাতাব্বরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: সিরাজুল ইসলাম ।
প্রধান অতিথির বক্তব্যে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম বলেন , আলী আজম মুকুল একজন জন দরদি, নিষ্ঠাবান ও সৎ এমপি । আলী আজম মুকুলের সুস্থতা কামনায় ভোলার অনেক মসজিদে , মাদ্রাসায় সহ বিভিন ভোলার বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । এমপি মুকুলের সুস্থতা কামনা করে ভোলার অসংখ মানুষ আল্লাহর দরবারে প্রার্থনা করেছে । আল্লাহর রহমতে ও জনসাধারনের দোয়া ও ভালোবাসায় জননেতা আলী আজম মুকুল এখন অনেকটা সুস্থ । ইনশাআল্লাহ আল্লাহর রহমতে তিনি কিছুদিনের মধ্যেই আপনাদের মাঝে ফিরে আসবেন ।
গেষ্ট অব অনারের বক্তব্যে উত্তর দিঘলদী ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর বলেন , আলি আজম মুকুল অতন্ত্য জনপ্রিয় সংসদ সদস্য । আপনাদের দোয়া ও ভালবাসায় অচিরেই আপনাদের মাঝে ফিরে আসবেন । আপনারা তার জন্য দোয়া করবেন, যাতে মহান আল্লাহ আল্লাহ তাকে অতি দ্রুত সুস্থতা দান করেন ।
এসময় আরো বক্তব্য রাখেন উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও বাংলাবাজার ফাতেমা খানম কলেজের ভারপাপ্ত অধ্যক্ষ মো: আবুল কাশেম , সাধারন সম্পাদক আবদুল মান্নান মাস্টার । দোয়া প্রার্থনা অনুষ্ঠানে, মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন জয়নগর ফাজিল মাদরাসার শিক্ষক মাওলানা মো: হারেস উদ্দিন ও গুইঙ্গারহাট বাজার মসজিদের মোয়াজ্জেন মো: আবু জাফর ।
এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমদ , ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ইমাম হোসেন মেম্বার সহ উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামীলীগ , যুবলীগ , ছাত্রলীগ সহ অন্যান্য অঙ্গ সংঠনের নেতৃবিন্দ উপস্থিত ছিলেন ।

LEAVE A REPLY