অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে হেল্প এন্ড কেয়ারের ঈদ সামগ্রি বিতরণ

0
508

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটনেট।।ভোলায় অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রি ঈদের খাদ্যদ্রব্য বিতরণ করেছে ভোলার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন “হেল্প এন্ড কেয়ার”। রবিবার (১১আগস্ট) ভোলার তুলাতুলি মেঘনা নদীর তীরে বসবাসরত অসহায় হতদরিদ্র ২০ টি পরিবারের মাঝে ঈদুল আযহা উপলক্ষে ঈদ সামগ্রি তুলে দেয় সংগঠনটি।

“হেল্প এন্ড কেয়ার” ভোলার একটি অন্যতম সামাজিক সংগঠন। এই সংগঠনটি অনলাইন ও অফলাইন ভিত্তিক সব সময় কাজ করে যাচ্ছে। সমাজে শিক্ষার আলো ও মেধাকে কাজে লাগিয়ে মানুষের সেবায় সংগঠনটি নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে।

সংগঠনটি বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে সমাজে তরুনদের তারুণ্য দেখিয়ে গণ মানুষের আস্থায় পরিনত হচ্ছে। সংগঠনটি তাদের কাজের অংশ হিসেবে এবারও পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করে। তারা সমাজের কিছু প্রকৃত গরিব ও প্রতিবন্ধী পরিবার এর তালিকা করে তাদের মাঝে ঈদের খাদ্যদ্রব্য বিতরণ করেছে। এসব উপহার পেয়ে প্রত্যেক পরিবারই অতি আনন্দিত।

“হেল্প এন্ড কেয়ার” এর সদস্যরা অধিকাংশই বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত। এদের উদ্দেশ্য সুশিক্ষা প্রতিষ্ঠা, দারিদ্রতা বিমোচন, যুব উন্নয়ন ও নৈতিক মূল্যবোধ গড়ে তোলা। বিভিন্ন সামাজিক কর্মকান্ডে যুব সমাজের অংশগ্রহনের মাধ্যমে একটি নেশা মুক্ত ও নৈতিক অবক্ষয় মুক্ত প্রজন্ম গড়ে তোলাও তাদের অন্যতম লক্ষ্য।

আনন্দে আত্মহারা মেঘনা পারের বৃদ্ধা বিবি মরিয়ম বলেন, “সমাজে অনেকেই ধনি ব্যক্তি আছে কেউ কিছু দেয় না।অল্প বয়সী আমনে আমাগো খাওন দিছেন আমাগো দিগে সাহায্যের হাত বাড়াইছেন। আল্লাহ আমনেগো তৌফিক দান করুক, যেন প্রতি বছর এইভাবে গরিব দুঃখিদের সেবা করতে পারেন।

ঈদ সামগ্রি বিতরণে সময় হেল্প এন্ড কেয়ার সামাজিক সংগঠনটির প্রতিষ্ঠাতা ও ভোলা নিউজ ২৪ ডট নেট এর নির্বাহী সম্পাদক রাকিব উদ্দিন অমি, সাধারন সম্পাদক সিয়াম আহমেদ, প্রচার আইটি সম্পাদক ও দৈনিক আজকের ভোলা পএিকার রিপোর্টার ইমতিয়াজুর রহমান, এবং সদস্য পল্লব উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY