আর্জেন্টিনার দাপুটে জয়: বিশ্বকাপ নেবে প্রত্যাশা ভোলার সমর্থকদের

0
25

ভোলা নিউজ২৪ডটকম।। কাতার বিশ্বকাপে তৃতীয় ম্যাচে ২-০ ব্যবধানে পোল্যান্ডকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে বিশ্বকাপের নকআউট পর্বে জায়গা করে নিয়েছে আর্জেন্টিনা। এদিকে আর্জেন্টিনার এমন অবিশ্বাস্য জয়ে বিজয় উল্লাস ও প্রিয় দলই বিশ্বকাপ নেবেন বলে প্রত্যাশা কুইন আইল্যান্ড অব বাংলাদেশ খ্যাত আর্জেন্টিনা সমর্থকদের।

বৃহস্পতিবার(১ ডিসেম্বর) রাতে খেলা শেষে ভোলা শহরের বিভিন্ন এলাকায় বিজয় উল্লাসে মাতিয়ে তোলেন এসব সমর্থকরা। খেলা শেষে শহরের প্রানকেন্দ্র বাংলা স্কুল মোড়ে এসে স্লোগান ও আনন্দ মিছিল করেন তারা। এ সময় ব্রাজিল সমর্থকদের প্রতি সমবেদনা জানান আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠী।

আর্জেন্টিনা সমর্থক আমজাদ হোসেন মুক্তি ভোলা নিউজ২৪ডটকম কে বলেন, আত্মবিশ্বাস ছিল আমাদের দল জিতবে। আর্জেন্টিনা আজ যে খেলা দেখিয়েছে আমরা পুরো আশাবাদী আমরাই বিশ্বকাপ নেবো। অনেকেই আমাদের দলকে নিয়ে কটূক্তি করেছিল তাদের প্রতি সমবেদনা। ব্রাজিল সমর্থকদের ভবিষ্যৎ বাণী মিথ্যা প্রমাণিত করে কাতার বিশ্বকাপ আর্জেন্টিনাই নেবে বলে প্রত্যাশা এ ফুটবল ভক্তের।
আর্জেন্টিনার খেলা দেখতে আসা ব্রাজিলের এক সমর্থক মেহেদি ভোলা নিউজ২৪ কে বলেন, ব্রাজিল জিতুক সেটা চেয়েছিলাম। আমার ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যে কাতার বিশ্বকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হোক সেটাই আমাদের প্রত্যাশা। ফাইনালে আর্জেন্টিনাকে পরাজিত করে ব্রাজিল বিশ্বকাপ নেবে বলে প্রত্যাশা এই ব্রাজিল সমর্থক ফুটবল ভক্তের।

আর্জেন্টিনা সমর্থক মারসেল বলেন, আর্জেন্টিনার খেলা দেখে আবারও মনে জয়ের আবাস পেয়েছি। এবারের বিশ্বকাপ আমরাই নিচ্ছি। আজকে দারুণ খেলেছে আমার প্রিয়দল আর্জেন্টিনা। ইনশাআল্লাহ আমরা দলগত পারফর্ম করে আমরাই জয়ী হবে। এমন খেলা অব্যাহত থাকলে কোনো দল আমাদের সামনে দাঁড়াতে পারবে না বলে জানান তিনি


আর্জেন্টিনার সাপোর্টার শান্ত ঘোষ বলেন, আর্জেন্টিনা মানেই এক আতঙ্কের নাম। প্রিয় দলের পারফর্ম দেখে আমরা মুগ্ধ। আজকে দারুণ খেলা উপভোগ করেছি। সামনে আরও নতুন চমক দেখাবে আর্জেন্টিনা। আজকের পারফর্মে আর্জেন্টিনার নতুন চমক ছিল। ব্রাজিল আমাদের সামনে কিছুই না বলে মন্তব্য করেন এ আর্জেন্টিনা ভক্ত।

LEAVE A REPLY