আমরা ভয় পাই না,ভয়েরদিন শেষ…ভোলা বিএনপি

0
441

মো: আফজাল হোসেন,ভোলা নিউজ ২৪ ডটনেট ।। প্রস্ততি নিন ভোট কেন্দ্রে যাওয়ার,দলের ভিতর কোন বিবেধ নেই থাকবেও না। কোন উস্কানীতে কান দিবেন না। অনেকেই অনেক কথা বলছে বলবে নির্বাচনের জন্য কি করতে হবে তা আমি জানি। সকল সমালোচনাকারীর জবাব ভোটের মাধ্যমে দেয়া হবে।

আজ সকালে ভোলা শহরের মহাজনপট্রি জেলা বিএনপি কার্যালয়ে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ভোলা সদর আসনের বিএনপির প্রার্থী গোলামনবী আলমগীর এসব কথা বলেন। তিনি আরো বলেন,আমাদের বিরুদ্ধে নানান ধরনের সরযন্ত্র হচ্ছে আরো হবে। আপনারা একত্রিত হন,এসব সরযন্ত্র মোকাবেলা করার ন্য। ভোলার মাটি ধানের শীষের ঘাটি। তিনি আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেন,আমাদের নিয়া চিন্তা করা লাগবে আপনাদেরটা নিয়ে চিন্তা করুন। আমরা ভয় পাই না,ভয়েরদিন শেষ হয়ে গেছে। এখন সামনে আগানোর সময়। ভোলায় এর মধ্যেই দুইথেকে আড়াই হাজারের মত মামলা হয়েছে এবং চার্জশীট হয়ে গেছে। যত আচরনবিধি সব আমাদেরই জন্য।

জেলা বিএনপির সহসভাপতি আমিনুল ইসলাম খাঁন এর সভাপতিত্বের সমাবেশে গোলানবনী আলমগীর বলেন,প্রতিটি মুহুর্তে আমাদের বিরুদ্ধে সরযন্ত্র করছে  আওয়ামী লীগ। এইযে দেখুন বিশাল রঙিন পোস্টার নিয়ে ডিজিআল প্রচারনা করছে আর আমাদের সমাবেশের মধ্যদিয়ে গাড়ী চালিয়ে যাচ্ছে। অথচ নির্বাচন কমিশনা কিংব জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মোহাম্দ আলম ছিদ্দিক এসব কি দেখছেন না।

পুলিশ আমাদের কর্মীদের অহেতুক বিশৃংখলার করার জন্য উস্কানী দিচ্ছে বলেও মন্তব্য করেন সমবেশর অপর বক্তারা। সময় এসেছে এখন কোন বাঁধাতে আর পিচপা হব না। বক্তারা পুলিশী আচরনের বিষয় সমালোচনা করেন। জেলা যুবদলের সাবেক আহবায়ত তরিকুল ইসলাম কায়েদ এর উপস্থাপনায় বক্তারা বলেন,বর্তমানে যারা ভোলাতে পুলিশ প্রশাসনের দ্বায়িত্ব রয়েছে তাদের দিয়ে সুষ্ঠ নির্বাচন সম্ভব না। সমাবেশে জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রেমন,উপজেলা বিএনপির সভাপতি আসিফ আলতাফ,জেলা বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক হুমায়ুন কবির সোপান ও সাংগঠনিক সম্পাদক এনামুল হকসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য দেন।

LEAVE A REPLY