আজ ভোলায় ভালোবাসার গানে মঞ্চ মাতাতে আসছে ওয়ারিয়র্স ব্যান্ড

0
450

ভোলা নিউজ২৪ডটনেট ।। ফাগুনের হাওয়া বইতে শুরু করেছে । ফুল ফুটুক আর নাই ফুটুক, আমাদের দরজায় কড়া নাড়ছে বসন্ত। বসন্তের শুরুতেই আজ  বিশ্ব ভালোবাসা দিবস। এই দিনে খোঁপায়, শরীর ও মন জুড়ে শুধুই রঙিন ফাগুনের সাজ। এই ভালোবাসা দিবসে প্রতিবছরের মতো এবারও মঞ্চ মাতাতে ভালোবাসার গান নিয়ে ওয়ারিয়র্স আসছেন ভোলা সরকারি স্কুলের মাঠে।

এই মনমুগ্ধকর আয়োজন বিকেল পাঁচটা থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত চলবে।

এই ব্যান্ডটি ভোলার প্রথম ব্যান্ড গ্রুপ। নতুন প্রজন্মের চাহিদা অনুযায়ী গান গেয়ে থাকেন ওয়ারিয়র্স ব্যান্ড।ইতিমধ্যে ভোলায় নতুন প্রজন্মের পছন্দের তালিকায় প্রথম ওয়ারিয়র্স ব্যান্ড গ্রুপ।

এই ওয়ারিয়র্স ব্যান্ড ভোলার প্রথম সামাজিক সংগঠন হেল্প এন্ড কেয়ার সাথে পথ শিশুদের বিনোদনের জন্য প্রোগ্রাম করে  সুনাম কুড়িয়েছেন।

ওয়ারিয়র্স ব্যান্ড প্রতিষ্ঠা করেন রায়হানুল ইসলাম।তিনি বলেন আমরা মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে এই অনুষ্ঠানটি ডোনেট করছি। যুবসমাজ মাদককে না বলুক সবাই সাংস্কৃতিমনা হোক।

ওয়ারিয়র্স ব্যান্ড সংগীতশিল্পী  আবিদুল আলম বলেন ,আমি আমার সাধ্য দিয়ে চেষ্টা করি গান গেয়ে নতুন প্রজন্মের মন জয় করতে। আগামীকাল নতুন নতুন গান নিয়ে সবার সামনে আসব আশা করি সব সময়ের মতন নতুন প্রজন্মের মন জয় করতে পারব।

LEAVE A REPLY