অসহায় পরিবার জমি ফিরে পাওয়ার দাবীতে সংবাদ সম্মেলন

0
21

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ ২৪ ডটকম।। ভোলায় অসহায় শিক্ষকের জমি ফিরে পাওয়া ও দখলমুক্ত করনে প্রশাসনের সহযোগীতা চেয়ে সংবাদ সম্মেলন। অসহায় পরিবারটি প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করেন।

লিখিত সংবাত সম্মেলনে জানাযায়,ঐ শিক্ষক পরিবারটি ১৯৯৭-৯৮ সালে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ১১৩ শতাংশ জমি ক্রয় করে। তখন নদী ভাঙ্গন থাকায় কারো নজর পড়েনি। বর্তমানে ঐএলাকায় বেশ উন্নয়ন হলে স্থানিয় ভুমিদস্যু আলাউদ্দিন গংদের নজর পড়ে। ফলে তারা জোরপুর্বক জমি দখলে নিয়ে নানান ধরনের হুমকি ধমকি দিয়ে আসছে অসহায় শিক্ষক পরিবারকে। জমিতে গেলে বিভিন্ন সময়  হামলা,হত্যার হুমকিসহ নানা ধরনের ভয়-ভিতি দেখিয়ে আসছে। স্থানীয় প্রশাসন পুলিশ সুপার ও ডিআইজি’র কাছে অভিযোগ দিয়ে প্রতিকার না পেয়ে সংবাদ সম্মেলন করে প্রধানমন্ত্রীর সহযোগীতা কামনা করেন। এসময় লিখিত অভিযোগ পাঠ করেন আব্দুর রব স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মান্নান ও তার স্ত্রী নাজমা বেগম।

এবিষয় অভিযুক্ত আলাউদ্দিন বলেন,আমি দখল না নিয়ে ভাড়া নিয়েছি। তাদের জমি দখলে নেয়ার প্রশ্নই আসে না। তারা আমাদের বিরুদ্ধে  নানা জায়গায় অভিযোগ দিয়েছে। আমি ভাড়া নিয়েছি। যত দিন নদীতে জমি না ভাঙ্গবে ততদিন এই জমি আমি ভোগ দখল করবো।

LEAVE A REPLY