অল্প বয়সে পাকনা!

0
262

ভোলা নিউজ ২৪ ডট নেটঃ বয়স তাঁদের অল্প। কিন্তু তাতে কী? বড়দের চেয়ে কোনো দিক দিয়েই তাঁরা কম যান না। বিশেষ করে প্রেমপ্রীতি কিংবা একসঙ্গে থাকার (লিভ ইন) ক্ষেত্রে তাঁরা বয়সের তুলনায় অনেকটাই এগিয়ে। কম বয়সে তারকা বনে যাওয়া বেশ কয়েকজনের রয়েছে এমন জ্যাঠামির বিস্তর গল্প। এসব গল্প শুনলে তাঁদের সম্পর্কে একটি কথাই বলতে হয়, তাঁরা অল্প বয়সে পেকে যাওয়া তারকা।

জাস্টিন বিবার
কানাডিয়ান পপ সংগীত তারকা জাস্টিন বিবার। ২৪ বছর বয়সী সুদর্শন এই গায়ক একাধিক প্রেম কিংবা বাগদানের ঘটনায় প্রায়ই খবরের শিরোনাম হয়ে আসছেন। সাবেক প্রেমিকা তারকা শিল্পী সেলেনার সঙ্গে জনসমক্ষে নানান অন্তরঙ্গ কীর্তিকলাপ করে হয়েছেন আলোচিত। তাঁর বর্তমান প্রেমিকা মার্কিন মডেল হেইলি ব্যাল্ডইউন। তাঁর সঙ্গেও বিবার সেরে ফেলেছেন বাগদান। এই খবরে হৃদয় ভেঙেছে সাবেক প্রেমিকাদের। তাঁর প্রেমিকাদের তালিকায় প্রখ্যাত সংগীত তারকা লিওনেল রিচির মেয়ে সোফিয়া রিচিও আছেন। এত্ত কম বয়সে অনেকগুলো প্রেম করে অগ্রজদেরও পেছনে ফেলে দিয়েছেন জাস্টিন বিবার। এখানেই থেমে নেই তিনি। এখনই বাবা হওয়ারও আগ্রহ দেখিয়েছেন।

সেলেনা গোমেজ
জাস্টিন বিবারের একসময়কার প্রেমিকা মার্কিন সংগীত তারকা সেলেনা গোমেজও বয়স হিসেবে কম যান না। এক রত্তির এই মেয়ে এরই মধ্যে বদলেছেন একাধিক সঙ্গী। ডেট করেছেন বিখ্যাত একাধিক তারকার সঙ্গে। তাঁদের মধ্যে বিবার ছাড়াও আছেন র‍্যাপ তারকা উইকেন্ড, ‘টোয়ালাইট’ ছবির তারকা টেইলর লটনার। বর্তমান সময়ের আলোচিত সংগীত তারকা নিক জোনাসের সঙ্গেও প্রণয়ে জড়িয়ে ছিলেন তিনি। এ ছাড়া জেনিফার অ্যানিস্টোনের সাবেক স্বামী হলিউড অভিনেতা জাস্টিন থেরক্সের সঙ্গেও সেলেনার প্রেমের গুঞ্জন শোনা গেছে।

ড্যানিয়েল র‍্যাডক্লিফ
ড্যানিয়েল র‍্যাডক্লিফ নামটি চাপা পড়ে গেছে তাঁর অভিনীত শক্তিশালী ‘হ্যারি পটার’ চরিত্রের আড়ালে। ‘হ্যারি পটার’ নামটি শুনলেই চোখে ভাসে গোল ফ্রেমের চশমা পরা মিষ্টি চেহারার একটি ছেলে। এই সারল্যমাখা মিষ্টি ছেলেটিও কিন্তু কম পাকা নন। দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী এরিন ডার্কের সঙ্গে গোপনে বাগদান সেরে ফেলেছেন বলে শোনা যায়। প্রেমিকা হিসেবে অভিনেত্রীরাই তাঁর বেশি পছন্দের বলে এক সাক্ষাৎকারে বলেছিলেন র‍্যাডক্লিফ। এরিনের আগে র‍্যাডক্লিফ সম্পর্কে জড়িয়ে ছিলেন আইরিশ অভিনেত্রী লরা ও’তোল, ব্রিটিশ প্রযোজক রোসি কোকার ও অলিভ উনিয়াকের সঙ্গে।

এমা ওয়াটসন
‘হ্যারি পটার’ সিরিজ থেকে তারকা খ্যাতি পান ব্রিটিশ অভিনেত্রী এমা ওয়াটসন। তিনি অভিনয়ে যেমন পাকা, তেমনি প্রেমেও ঝানু। তাঁর অবস্থা হয়েছে—প্রেম করতে দুই দিন তো ভাঙতে এক দিন। হুটহাট করে বদলেছেন একের পর এক সঙ্গী। অবশ্য প্রেমে ধরাও খেয়েছেন তিনি। একাধিকবার হৃদয় ভেঙেছে ছোট্ট হারমায়োনির। প্রযুক্তি বিশেষজ্ঞ উইলিয়াম নাইটের পর প্রেমিক চর্ড ওভারস্ট্রিটের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে এমার। তারও আগে দীর্ঘদিনের প্রেমিক উইল অ্যাডামভিচের সঙ্গে বিচ্ছেদ হয়। পরে সম্পর্কে জড়ান রাগবি খেলোয়াড় ম্যাথিউ জ্যানির সঙ্গে। এই সম্পর্কও টেকেনি বেশি দিন।

অল্পবয়সী এসব তারকার সামনে আরও অনেক সময় পড়ে আছে। এখনই তাঁদের ‘অভিজ্ঞতার’ ঝুলি ভরপুর। ভবিষ্যতে যে আর কত কী দেখতে হবে, তা কে জানে!

LEAVE A REPLY