‘অনুপ্রবেশে সহায়তাকারিদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে’

0
138

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। গুটি কয়েক লোকদের অপকর্মের দায়ভার আওয়ামী লীগ নেবে না বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভার উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, যারা বিএনপি ও ফ্রিডম পার্টির লোকদের বৃহৎ এ দলে এনেছেন, অনুপ্রবেশে সহায়তা করেছেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ের ঘোষণা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এ লড়াইয়ে আমাদের জিততে হবে।

গুটি কয়েক লোকের কারণে দলের অপকর্মের দায়ভার আওয়ামী লীগ নেবে না বলে উল্লেখ করে তিনি বলেন, যারা টেন্ডারবাজি, চাঁদাবাজি, সন্ত্রাস, মাদককারবারি তাদের বিরুদ্ধে শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে। শুধু রাজধানী ঢাকা নয়, ঢাকার বাইরেও শুরু হচ্ছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত আছেন উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, আমীর হোসেন আমু, মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট সাহারা খাতুন, নুরুল ইসলাম নাহিদ, যুগ্ন সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম, মহিবুল চৌধুরী নওফেল, প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় এবং দলটির অঙ্গ সংগঠনের নেতারা।

LEAVE A REPLY