শাহরুখ খানকে বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ, ৭ লাখ টাকা জরিমানা

0
6

মুম্বাই বিমানবন্দরে শুল্ক কর্মকর্তার জেরার মুখে পড়েছেন বলিউড তারকা শাহরুখ খান। আজ সকালে ব্যক্তিগত বিমানে মুম্বাইয়ে আসার পর এক ঘণ্টা ধরে অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করেন শুল্ক কর্মকর্তারা। খবর টাইম অব ইন্ডিয়ার
গতকাল সংযুক্ত আরব আমিরাতের শারজায় একটি অনুষ্ঠান উদ্বোধন করতে গিয়েছিলেন শাহরুখ খান। জানা গেছে, ফেরার সময় সঙ্গে ১৮ লাখ রুপি মূল্যের কয়েকটি ঘড়ির বক্স নিয়ে আসেন। এই ঘড়ির বক্স নিয়েই শুল্ক কর্মকর্তারা তাঁকে জিজ্ঞাসাবাদ করেন।

বিমানবন্দরে কর্মরত গোয়েন্দা ইউনিউটের একটি সূত্র জানিয়েছে, ঘড়ির বক্সের শুল্ক বাবদ ৬ লাখ ৮৩ হাজার রুপি জরিমানা দেওয়ার পর শাহরুখকে বাড়ি ফিরতে দেওয়া হয়, যা বাংলাদেশি মুদ্রায় সাত লাখ টাকা।

বিমানবন্দরের ঘটনা নিয়ে শাহরুখ খানের বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে শারজায় যে অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন, সেখানে নিজের পরের সিনেমা নিয়ে কথা বলেছেন অভিনেতা। চার বছর পর নতুন ছবি মুক্তি নিয়ে নার্ভাস কি না, এমন প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন, ‘মনে হয় না আমার নার্ভাস হওয়ার কিছু আছে, সব কটি ছবিই সুপারহিট হতে যাচ্ছে।’

পরে অবশ্য অভিনেতা নিজের মন্তব্যের বিস্তারিত ব্যাখ্যা দেন। তিনি বলেন, তাঁর সব ছবি সুপারহিট হবে, এ বিশ্বাস নিয়েই তিনি ঘুমাতে যান। এই বিশ্বাসই তাঁকে ৫৭ বছর বয়সেও নিজের স্টান্ট নিজেই করতে উৎসাহিত করে। এই বিশ্বাসই তাঁকে দিনে ১৮ ঘণ্টা কাজ করিয়ে নেয়।

শাহরুখের পরের ছবি ‘পাঠান’ মুক্তি পাবে ২০২৩ সালের ২৫ জানুয়ারি।

LEAVE A REPLY