ভোলা ও চরফ্যাশনে আওয়ামীলীগ নৌকার জয়

0
37

ভোলা নিউজ২৪ডটকম।।ভোলা ও চরফ্যাশন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মনিরুজ্জামান ও মো. মোরশেদ বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছেন।

রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলা উদ্দিন আল-মামুন ভোলা নিউজ২৪ ডটকম কে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘ভোলা পৌরসভায় নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মো. মনিরুজ্জামান (নৌকা) প্রতীকে ১৬ হাজার ৯৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী হারুন অর রশিদ (ধানের শীষ) প্রতীকে পেয়েছেন দুই হাজার ৩৪ ভোট ও ইসলামী আন্দোলনের প্রার্থী আতাউর রহমান (হাত পাখা) প্রতীকে পেয়েছেন এক হাজার ১১৮ ভোট।

অপরদিকে চরফ্যাশন পৌরসভায় নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মো. মোরশেদ (নৌকা) প্রতীকে ১৪ হাজার ৯১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ হুমায়ুন কবির (ধানের শীষ) প্রতীকে ৭৪৬ ভোট পেয়েছেন, স্বতন্ত্র প্রার্থী শামিম হোসেন পেয়েছেন ৭৮৮ ভোট।ভোলা ও চরফ্যাশন পৌরসভায় ৬ মেয়র প্রার্থীসহ ৮৩ প্রার্থী প্রতিদ্বনিদ্বতা করছেন। এদের মধ্যে ভোলা পৌরসভায় ৩ জন মেয়র প্রার্থী, ৩৭ জন সাধারন কাউন্সিলর প্রার্থী ও ৮ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বনিদ্বতা করছেন। চরফ্যাশন পৌরসভায় মেয়র পদে ৩ জন, সাধারন কাউন্সিলর পদে ২৫ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৭ জন লড়ছেন।

LEAVE A REPLY