ভোলায় ভুমি অফিসে ভোট উৎসব অনুষ্ঠিত

0
18
রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটকম।। ডিজিটাল ভূমি উন্নয়ন কর উদ্যোগটি জাতিসংঘের বিশেষায়িত সংস্থা ITU( International Telecommunication Union এর সম্মানজনক WSiS 2022 পুরুষ্কারের জন্য মনোনীত হওয়ায় ভোলায় ভোট উৎসব অনুষ্ঠিত।
বৃহস্পতিবার(৩১মার্চ) সকাল থেকে এ ভোট উৎসব অনুষ্ঠিত হয়।এ উৎসব উপলক্ষ্যে বর্ণিল সাজে সাজে ভোলা ভূমি অফিস। ভোট উৎসব উপলক্ষে উপজেলা ভূমি অফিস ভোলা জেলার আয়োজনে ভোট উৎসব আয়োজন করা হয়।শেষ দিন হওয়ায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অনলাইনে ভোট প্রদান করেন ভুমি অফিসে সেবা নিতে আসা সাধারন মানুষ।
৩১ মার্চ সকালে ভার্চুয়ালে ভোট উৎসব নিয়ে আলোচনা হয় ভার্চুয়ালে প্রধান অতিথি ছিলেন মোস্তাফিজুর রহমান পিএএ সচিব ভূমি মন্ত্রাণালয়,বিষেশ অতিথি ছিলেন ভোলা জেলা প্রসাশক তৌফিক এ লাহী চৌধুরী।এছাড়া উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মামুন আল ফারুক,সহকারী কমিশনার ভূমি মোঃ আলী সুজা সহ অফিস স্টাফ বৃন্দ।
এ ভোট উৎসব বিষয়ে সহকারী কমিশনার ভূমি মোঃ আলী সুজা বলেন, এবছর ওয়ার্ল্ড সামিট অন ইনফরমেশন সোসাইটি পুরস্কারের জন্য এ বছর বাংলাদেশের নয়টি উদ্যোগ প্রাথমিক পর্যায়ে মনোনয়ন পেয়েছে। মনোনয়ন পাওয়া উদ্যোগগুলোকে এখন অনলাইনে ভোট দেওয়া যাবে ভোট দিয়ে এগিয়ে নিতে আমরা এই আয়োজন করেছি।আমাদের অফিসে আসা সাধারন নাগরিকদের যাদের ই-মেইল আছে, তাঁরাই এই উদ্যোগে ভোট দিতে পারবেন।আমাদের অফিসে আসা সাধারন নাগরিকদের জন্য ব্যাবস্থা করেছি তারা এখানে উৎসব আমাজে ভোট প্রদান করছে।
এছাড়া ভোট দেওয়ার শেষ তারিখ ৩১ মার্চ। ২০১৪ থেকে ২১ সাল পর্যন্ত টানা আটবার বাংলাদেশের বিভিন্ন প্রকল্প ডব্লিউএসআইএস পুরস্কার পেয়েছে।

LEAVE A REPLY