ভোলার লালমোহনে ৮ মাস পর কবর থেকে লাশ উত্তোলন

0
53
ভোলা নিউজ২৪ডটকম।।ভোলার লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডে মোঃ কামাল মাঝি নামে এক ব্যক্তির লাশ প্রায় ৮ মাস পর উত্তোলন করে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছেন পুলিশ ইনভেস্টিগেশন।
মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি ২০২১) সকাল ১১টায় এ লাশ উত্তোলন করা হয়। নিহত কামাল মাঝির ছেলে আঃ রাজ্জাক বাদী হয়ে সিআর কোর্ট বাকুলিয়া চট্টগ্রাম কোর্টে মামলা নং ১১৭/২০ ধারা ৩০২/৩৪ দায়ের করেন।

মঙ্গলবার সকালে ভোলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে এ লাশ উত্তোলন করেণ, পিবিআই উপ-পরিদর্শক মোঃ মেজবাহ উদ্দিন।

মামলার বাদী আঃ রাজ্জাক মামলায় উল্লেখ করেন গত ১৫ জুন/২০২০ইং দিবাগত রাতে চট্টগাম বাকুলিয়া থানার অন্তর্গত রাজাখালী এলাকা ৩৫নং ওয়ার্ডের বাসা থেকে কামাল মাঝিকে নজরুল ইসলাম, মোঃ মিলন, জেবল হক, শাহে আলম ও আঃ রহমান ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরেরদিন ১৬জুন সকালে একই এলাকার বাসা থেকে ৫০ মিটার দূরে গ্রেজের অফিসে কামাল মাঝির লাশ পাওয়া যায়। ২১/৯/২০২০ ইং তারিখে নিহত কামাল মাঝির ছেলে আঃ রাজ্জাক বাদী হয়ে ৫ জনকে আসামী করে চট্টগাম কোর্টে মামলা দায়ের করেন।

পিবিআই উপ-পরিদর্শক মোঃ মেজবাহ উদ্দিনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন বাকুলিয়া চট্টগ্রাম কোর্টে মামলা একটি মামাল হয়েছে তার তদন্তের জন্য লাশ ময়না তদন্তের জন্য উঠানো হচ্ছে।

LEAVE A REPLY