পাকিস্তানি পুরুষ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্ট ২০২১-রানার্স আপ

0
3
ভোলা নিউজ ২৪ ডটকম :: পাকিস্তানি স্কোয়াশ খেলোয়াড়  নূর জামান ঢাকায় অনুষ্ঠিত পুরুষ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্ট ২০২১-রানার্সআপ হয়েছেন।
ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলেরর কাছ থেকে তিনি পুরস্কার গ্রহণ করেন।পাকিস্তান হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী এসময় উপস্থিত ছিলেন।  পাকিস্তানের হাইকমিশনার, জনাব ইমরান আহমেদ সিদ্দিকী ঢাকায় পাকিস্তানি স্কোয়াশ খেলোয়াড়দের স্বাগত জানিয়ে নূর জামানকে তার অসাধারণ জয় এবং আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের ফাইনালে উঠার জন্য অভিনন্দন জানান।  চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণকারী অন্যান্য পাকিস্তানি খেলোয়াড়দের পারফরম্যান্সেরও প্রশংসা করেন তিনি।হাইকমিশনার বলেন, খেলাধুলা কার্যক্রম রাষ্ট্রগুলোর মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং  পাকিস্তানি স্কোয়াশ দলের বাংলাদেশ সফরের মাধ্যমে সৃষ্ট ইতিবাচক অনুভূতি
দুই ভ্রাতৃপ্রতিম দেশের মানুষে মানুষে যোগাযোগ বৃদ্ধিতে এবং সম্পর্ককে আরও উন্নত করতে সাহায্য করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।
এর আগে শনিবার ঢাকার গুলশান ক্লাবে অনুষ্ঠিত সেমিফাইনালে ভারতের নবনীত প্রভুকে হারিয়ে চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় বাছাই নূর জামান।
নূর জামান, মুহাম্মদ ফারহান হাশমি,  হামজা শরীফ, মুহাম্মাদ আসাব ইফরান, সালমান সেলিম এবং আলী উদ্দিন সহ ছয়জন পাকিস্তানি খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেন।

LEAVE A REPLY