চেয়ারম্যান হলেন কাফনের কাপড় পরে প্রতীক নেয়া বোরহানউদ্দিনের সেই বিদ্রোহী প্রার্থী

0
35

বোরহানউদ্দিন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম।। ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাফনের কাপড় পরে উপজেলা নির্বাচন অফিস থেকে প্রতীক নিতে আসা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আলাউদ্দিন সর্দার বিপুল ভোটে জয়লাভ করেছেন।

৭ ডিসেম্বর প্রতীক বরাদ্দের দিন নির্বাচন থেকে সরে যেতে প্রতিপক্ষের হুমকি উপেক্ষা করে কাফনের কাপড় পরে প্রতীক আনতে গিয়েও হামলার শিকার হন পক্ষিয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সর্দার।

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২৬ ডিসেম্বর ভোটগ্রহণ শেষে বোরহানউদ্দিন উপজেলা রির্টানিং অফিসার শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, পক্ষিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নাগর হাওলাদারকে ৭ হাজার ৭০০ ভোটে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. আলাউদ্দিন সর্দার।

তিনি আরও জানান, নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সর্দার চশমা প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৫০০ ভোট। তার প্রতিদ্বন্দী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী মো. নাগর হাওলাদার পেয়েছেন ১ হাজার ৮০০ ভোট।

কাফনের কাপড় পরা বিজয়ী আলাউদ্দিন সর্দার বলেন, জনগণের ভালোবাসায় তাদের খেদমত করার জন্য আমি নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমাকে নির্বাচন থেকে সরে যেতে প্রতিপক্ষ প্রার্থীরা একাধিকবার আমার ওপর হামলা চালায়। একপর্যায়ে দল থেকে আমাকে বহিষ্কার করা হয়।

উল্লেখ, পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. আলাউদ্দিন সর্দার। পরবর্তীতে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী দলীয় প্রার্থীর বিপক্ষে গিয়ে প্রার্থী হওয়ায় আলাউদ্দিন সর্দারকে যুবলীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।

LEAVE A REPLY