আগামী নির্বাচনে যোগ্যতার ভিত্তিতে মনোনয়ন দেয়া হবে’

0
358

ভোলা নিউজ ২৪ ডটনেট : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগ সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে। সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। যোগ্যতা, ব্যক্তিগত জনপ্রিয়তা, রাজনৈতিক অভিজ্ঞতা, দলের প্রতি আনুগত্য, জনগণের সঙ্গে সম্পৃতিক্ততার ভিত্তিতে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা প্রার্থীদের মনোনয়ন দেবেন।

রোববার সকালে মাদারীপুরে অফিসার্স ক্লাবের নতুন ভবনের ভিত্তিপ্রস্তুর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদকে যারা লালন করে, যারা এই সন্ত্রাসী কর্মকাণ্ড করে মানুষ হত্যা করে। তাদের বাংলার জনগণ কখনই ভোট দেবে না। দেশের জনগণ জানেন, এই সন্ত্রাসী দল ক্ষমতায় এলে দেশটাকে লুটপাট করে ধ্বংস করে দেবে।

তিনি বলেন, ২০৪১ সালের মধ্যে শেখ হাসিনার সরকারের হাত ধরে এই দেশে হবে উন্নত বাংলাদেশ। এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ওবায়দুর রহমান কালু খান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মলয় কুমার চক্রবর্তী, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আবু সালেহ মোহাম্মদ ফিরোজ, পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলী পার্থ প্রতিম সাহা প্রমুখ।

LEAVE A REPLY