ভোলার বাপ্তায় প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন মেম্বার পদপ্রার্থী নজু

0
14

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটকম।।ভোলার বাপ্তা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী নজরুল ইসলাম নজু উঠান বৈঠক ও পথসভার মধ্য দিয়ে প্রচার প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন। জনগনের ভালোবাসা ও সমর্থন নিয়ে নজু তার নির্বাচনী এলাকায় মানুষের দ্বারে দ্বারে ভোট চাচ্ছেন।

শনিবার (০১ জানুয়ারি) সকালে ফিরোজ হাজী বাড়িতে মেম্বার পদপ্রার্থী নজরুল ইসলাম নজুর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় উঠান বৈঠকে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রচুর মানুষ উপস্থিত ছিলেন। নজরুল ইসলাম নজু বাপ্তা ইউনিয়নের ঐতিহ্যবাহী মীর বাড়ির বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ মিয়ার ছেলে।
উঠান বৈঠক মেম্বার পদপ্রার্থী নজরুল ইসলাম নজু বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই। আপনারা আমাকে যে ভালোবাসা দিয়েছে আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। বিগত দিনে আমি মানুষের সেবা করে এসেছি। মানুষের আপদ বিপদে এগিয়ে গেছি। জনগণের ভালোবাসা নিয়ে আমি মানুষের সেবা করার লক্ষ্যে মেম্বার পদে নির্বাচন করছি। আগামী ৫ জানুয়ারি নির্বাচনে আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে এলাকার ইউন্নয়ন ও জনগনের সেবা করার সুযোগ দিন। আমি আপনাদের মুল্যবান ভোট ভিক্ষা চাচ্ছি। একটি কুচক্রী মহল আমার জনসমর্থন দেখে আমাকে হেও করার জন্য অপপ্রচার চালাচ্ছে। তারা আমার প্রতি মানুষের ভালোবাসা দেখে বিভিন্ন ষড়যন্ত্র করছে।

LEAVE A REPLY