চরফ্যাশনে স্কুলছাত্রীর উপর এসিড নিক্ষেপ, আটক ৫

0
428

চরফ্যাশন প্রতিনিধি,ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নে দুর্বৃত্তরা ৮ম শ্রেণির ছাত্রী আয়েশার (১৪) উপর এসিড নিক্ষেপ করে তার মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন অংশে ঝলসে দিয়েছে। আজ সোমবারের এই ঘটনায় শশীভূষণ থানা পুলিশ অভিযুক্ত ৫জনকে আটক করেছে।

শশীভূষণ থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার শশীভূষণ থানার রসুলপুর গ্রামের শশীভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী আয়েশাকে লক্ষ্য করে দুর্বৃত্তরা এসিড নিক্ষেপ করে। এসিডে তার মুখমন্ডল ও শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। পরিবারের লোকজন গুরুতর আহতাবস্থায় চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে।

চরফ্যাশন হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শোভন বসাক জানান ভিকটিমের শরীরের ৩০ ভাগ এসিডে পুড়ে গেছে। প্রাথমিকভাবে চিকিৎসা চলছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ২/১ দিনের ভিতরে ঢাকা বার্ন ইউনিটে পাঠানো হবে।

সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে আহত আয়শাকে হাসপাতালে দেখতে যান। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে এই ঘটনায় শশীভূষণ থানা পুলিশ ৫ জনকে আটক করে। তারা হলেন, রসুলপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের জুলহাস ওরফে মিরাজ, জিন্নাগড় উত্তর মাদ্রাজ গ্রামের আইমান, শশীভূষণ গ্রামের তমাল, রসুলপুর গ্রামের খালেদ ও এওয়াজপুর গ্রামের রাকিব।

সোমবার সন্ধ্যায় মোবাইলে শশীভূষণ থানার ওসি হানিফ সিকদার জানান, এসিড নিক্ষেপ ঘটনার সাথে জড়িত থাকার সন্ধেহে ৫জনকে আটক করা হয়েছে। আটককৃতদের থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। আলোচিত এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY