প্রজন্ম প্রয়াস সেচ্ছাসেবী সংগঠন এর নতুন কমিটি গঠন

0
1688

ইমতিয়াজুরর রহমান / ভোলা নিউজ ২৪ ডট নেট : চল দূর্বার গতীতে জয় আমাদের নিশ্চিত; এই স্লোগানকে সামনে রেখে সেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম প্রয়াসের অধীনে কাজ করে যাচ্ছে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এক ঝাক মেধাবী তরুণ তরুণীরা।

 দীর্ঘ একটি বছর সুনাম ও সফলতার সাথে কাজ করে যাচ্ছে  ঢাকার সেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম প্রয়াস। তবে সংগঠন এর মানউন্নয় ও মানবসেবায় আরো এক ধাপ এগিয়ে যাওয়ার লক্ষে সেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম প্রয়াসের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে আগামী একবছরের জন্য হাবিব উল্লাহ মিরাজ সভাপতি ও নাহিদ হোসেন সাধারন সম্পাদকের নেতৃত্বে ৪১ সদস্যেরর নতুন কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য থাকে যে, সেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম প্রয়াস গত একবছর সুনামের সাথে মানবসেবা মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।বর্তমান অনুমোদিত কমিটি বিগত একবছরের সকল সদস্যের কর্মকান্ডের উপর নির্ভর করে গঠিত হয়। দায়িত্বপ্রাপ্ত সকল সদস্য একনিষ্ঠ ভাবে মানবসেবা মূলক কাজে নিজেকে সর্বাত্মক ভাবে বিলিয়ে দিবেন বলে প্রজন্ম প্রয়াসের সভাপতির একান্ত আকাঙ্ক্ষা। তিনি জানান,বিগত একবছরে আমরা বন্যা কবলিত মানুষদের মধ্যে ত্রাণ সামগ্রী, শীতবস্ত্র, বিনামূল্য পথশিশুদের মধ্য খাদ্য ও শিক্ষা উপকরণ বিতরন করেছি; তারই ধারাবাহিকতায় বর্তমান দায়িত্বপ্রাপ্ত সবাই নিজেদের উজার করে দিবেন বলে আমার বিশ্বাস। তিনি প্রজন্ম প্রয়াসের সর্বাঙ্গীন সাফল্য ও মঙ্গল কামনা করেন। এবং সকলের সহযোগীতা কামনা করেন।

প্রজন্ম প্রয়াস” সেচ্ছাসেবী সংগঠনের ৪১ সদস্যের নতুন কমিটির সদস্যরা বলেন সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহার, সুবিধাবঞ্চিত মানুষের পাসে দাঁড়াইতে আমরা নিরলস পরিশ্রম করে যাব। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে।

LEAVE A REPLY