খুব শীগ্রই ভোলা-বরিশাল ব্রীজ হবে.. বাণিজ্যমন্ত্রী

0
588

মো: আফজাল হোসেন ।। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, ভোলায় পর্যাপ্ত পরিমান প্রাকৃতিক গ্যাস মজুদ রয়েছে। এখানে গ্যাসভিত্তিক শিল্প, কল-কারখানা নির্মিত হবে এবং অনেক বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। ইতিমধ্যেই এখানে প্রায় ৫শত কোটি টাকা ব্যয়ে একটি সিরামিকের ইন্ডাষ্ট্রিজের কাজ শুরু হচ্ছে।

প্রায় ২ হাজার কোটি টাকা ব্যায়ে ভোলার নদী ভাঙন রোধ করা সম্ভব হয়েছে। খুব শীগ্রই ভোলা-বরিশাল ব্রীজ হবে। তখন ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর এবং দেশের শ্রেষ্ঠ জেলা। শনিবার (৭ এপ্রিল) বিকেলে ভোলা শহরের বাংলাস্কুল মাঠে মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ এখন একটি রোল মডেল। এক সময়ে ভোলার গ্রাম ছিল অন্ধকার। এখন এ জেলার গ্রাম শহরে রুপান্তরিত। সন্ধ্যার পর ভোলা হয় আলোকিত। এখন মানুষের অনেক উন্নতি হয়েছে। এ দেশ সত্যিকারের একটি রুপসী বাংলা।

সমাবেশে সম্মানীত অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিশু ও মহিলা বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। বিশেষ অতিথির বক্তব্য দেন এ্যাডভোকেট মমতাজ বেগম এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু ও ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির প্রমুখ। জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন প্রমূখ।

এর আগে বিভিন্ন স্থান থেকে হাজার হাজার মহিলারা ভোলা শহরের প্রান কেন্দ্র বাংলাস্কুল মাঠে আসেন। বিশাল এই সমাবেশটি ছিলো সবচেয়ে আকর্ষনীয়।

LEAVE A REPLY