ক্যামেরাপারসনকে নির্যাতনের প্রতিবাদে ভোলায় মানববন্ধন

0
421

আদিল হোসেন তপু/আমিনুল ইসলাম,ভোলা নিউজ ২৪ ডটনেট :বেসরকারি টেলিভেশন চ্যানেল ডিবিসি নিউজ এর বরিশালের ক্যামেরাপারসন সুমন হাসান এর উপর নির্মম নির্যাতনের সাথে জড়িত ডিবি পুলিশ সদস্যদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ভোলায় মানববন্ধন করেছে সাংবাদিক ও ক্যামেরাপার্সনা।

শুক্রবার (১৬ মার্চ) প্রেস ক্লাবের সামনে ভিডিও জার্নালিস্ট ফোরামের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠত হয়।

এতে বক্তারা বলেন, সাংবাদিকরা প্রতিনিয়ত পুলিশের নির্যাতনের স্বীকার হচ্ছে। কিন্তু এর কোন প্রতিকার পাচ্ছেনা কেউ। শুধু সাংবাদিক নয় সাধারণ মানুষও এসব বিপথগামী পুলিশ সদস্যদের কাছে নিরাপদ নয়। সুমন হাসানও তাদের একজন। তার উপর যে নির্মম নির্যাতন হয়েছে তা অমানবিক। এর বিচার না হলে এধরনের অন্যায় অত্যাচার দিন দিন বৃদ্ধি পাবে। তাই বক্তরা দ্রুত এই ঘটনার সাথে জড়িতসহ সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। একই সাথে বক্তারা আরো বলে,পুলিশের সদস্যরা একের পর এক অপকর্ম করেই যাচ্ছে। এসব অপকর্মের বিচারা না হোয়ায় আরো বেপারোয়া হয়ে গেছে।

এসময় বক্তব্য রাখেন- ভোলা প্রেস ক্লাবের আহবায়ক আবু তাহের,বাংলার কণ্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান, আজকের ভোলার সম্পাদক মো:শওকাত হোসেন, চেম্বার অব কমার্স এর পরিচালক মো: শফিকুর রহমান, এনটিভির স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ ২৪ ডটনেট সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সভাপতি মো: আফজাল হোসেন, এড্যাভোকেট শাহাদাত শাহিন, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি হামিদুর রহমান,, হিন্দু-বৌদ্ধ- খ্রীস্টান ঐক্য পরিষদ এর আহবায়ক অবিনাষ নন্দি, একুশে টিভি প্রতিনিধি মেজবাউদ্দিন শিপু, নাগরিক ঐক্য পরিষদের আহবায়ক বাহাউদ্দিন, ডিবিসি নিউজ জেলা প্রতিনিধি অচিন্ত্য মজুমদার, দৈনিক বর্তমান প্রতিনিধি আনোয়ার পারভেসসহ অন্যান্যরা।

 

LEAVE A REPLY