নির্বাচনকে বানচাল করার ক্ষমতা বাংলাদেশে কারো নাই.. তোফায়েল আহমেদ

0
417

মো: আফজাল হোসেন ।। তারা (বিএনপি) আজকে নির্বাচনকে বাধঅগ্রস্থ্য করার জন্য বিভিন্ন চেস্টা করেছে। আমি মনে করি নির্বাচনকে বানচাল করার ক্ষমতা বাংলাদেশে কারো নাই। তিনি আরো বলেন,এতিমের টাকা আত্মসাত করে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জেলে গিয়েছেন। আদালতে তার দুর্নীতি প্রমাণ হওয়ায় আদালত তাকে জেল দিয়েছে। এখানে আমাদের কিছুই করার নেই।

আজ শনিবার বিকালে ভোলা সদর উপজেলার আলী নগর ইউনিয়ন বিএনপি আয়োজিত আওয়ামী লীগের নতুন সদস্যদের নিয়ে এক বিশাল সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান বশির আহমেদ এর সভাপতিত্বের সামবেশে মন্ত্রী আরো বলেন,আগামী জাতীয় নির্বাচন বানচাল করার ক্ষমতা কারো নেই উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আরও বলেন, বর্তমান সরকারের অধিনে যথাসময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সেই নির্বাচন পরিচালনা করবে। আমরা শুধু দৈনন্দিন কার্যক্রম পরিচালনা করব। ভোলার প্রসংগে তুলে বানিজ্যমন্ত্রঅ তোফায়েল আহমেদ আরো বলেন, ভোলায় বিপুল পরিমাণ গ্যাস মজুদ রয়েছে। ভোলার এই গ্যাস ব্যবহার করে এখানে ব্যাপক শিল্প কল কারখানা গড়ে তোলা হবে। ভোলা-বরিশাল সেতু নির্মাণ হলে ভোলা থেকে মাত্র ৫ ঘণ্টায় ঢাকায় যাতায়াত করা যাবে। ভোলা হবে দেশের মধ্যে মডেল জেলা।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু,সহসভাপতি হামিদুল হক বাহালুল,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ,পৌর আওয়ামী লীগ সভাপতি নজিবুল্লাহ নাজু,সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ প্রমূখ।সমাবেশ শেষে প্রাথমিক বিদ্যালয়ের অন্তত সাড়ে ৩শত শিক্ষার্থীদের হাতে নতুন স্কুল ব্যাগ তুলে দেন মন্ত্রী।

এদিকে সন্ধ্যার পর সদর উপজেলার রাজাপুর, পূর্ব ইলিশা ও পশ্চিম ইলিশা ইউনিয়ন শ্রমিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।

LEAVE A REPLY