জয়ের মেধায় দেশ আজ ডিজিটালের দিকে এগিয়ে যাচ্ছে..এমপি শাওন

0
444

 

দুলাল পাটওয়ারী, লালমোহন প্রতিনিধি॥
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেনে, খুব শীঘ্রই বিশ্বের দরবারে বাংলাদেশ একটি ডিজিটাল দেশ হিসেবে পরিচিতি লাভ করবে। কারণ প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের মেধা দিয়ে দেশ আজ ডিজিটালের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। এখন দেশে অনেকেই ইন্টারনেট থেকে ব্যাপক আয় করছে। এমনকি ইন্টারনেটের মাধ্যমে অনেকের জীবন-জীবিকা নির্ভর করে। সজিব ওয়াজেদ জয়ের কারণে আমরা টু জি থেকে থ্রী জি এবং বর্তমানে ফোর জি সেবা পাচ্ছি।
সোমবার সকাল ৯ টায় লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে ডিজিটাল ক্যাম্পাস ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন। তিনি আরো বলেন, লালমোহনে হা-মীম একটি সুনাম ধন্য শিক্ষা প্রতিষ্ঠান। যারা প্রতি বছরেই তাদের সফলতা ধরে রাখে। আশা করি ভবিষ্যতেও হা-মীম তাদের সুনাম অক্ষুন্ন রাখবে। লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালক মো. রুহুল আমিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মো. শামছুল আরিফ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন সোহেল প্রমূখ। এদিকে লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন’র আগমণকে কেন্দ্র করে বিদ্যালয় কম্পাস ছিল আনন্দ মূখর। ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীরা ফুলদিয়ে বরণ করেণ প্রধান অতিথি সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনকে। সংসদ সদস্য  নূরুন্নবী চৌধুরী শাওন হা-মীম স্কুল এন্ড কলেজের ডিজিটাল ল্যাব উদ্বোধন করেন এবং বিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

সোমবার বেলা সাড়ে ১১টায় লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিনা মূল্যে স্তন ও জরায়ু ক্যান্সার পরীক্ষার ভায়া ক্যাম্প শুভ উদ্বোধন করেন এমপি শাওন। তিনি বলেন, এক সময়ের উন্নয়ন ও স্বাস্থ্যসেবা বঞ্চিত সন্ত্রাসের জনপদ লালমোহন ও তজুমদ্দিনের সাধারণ মানুষের সেবা করার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এখানে পাঠায়। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ারপর লালমোহন ও তজুমদ্দিনের ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫১ শয্যায় রূপান্তরিত করেছি। এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছি। স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে কাজ করে যাচ্ছি। এমপি নূরুন্নবী চৌধুরী শাওন আরো বলেন, সারাদেশে জনবল সংকট রয়েছে। তারপরও প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেষ্টা করে যাচ্ছেন, ডাক্তারদেও সংকট নিরসন করতে। সভাপতিত্ব করেন, লালমোহন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আবদুর রশিদ। ডাঃ মহিবুর রহমানে সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা সিভিল সার্জন ডাঃ রথীন্দ্রনাথ মজুমদার, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, সাবেক স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সন্তোষ কুমার সরকার, ডাঃ বিনয় কৃষ্ণ গোলদার, ডাঃ মোঃ আব্দুল্লাহ আল মামুন, ডাঃ মোঃ মহসিন, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোঃ হেলাল উদ্দিন হাওলাদার, লালমোহন থানার অফিসার ইনচার্জ মোঃ খায়রুল কবীর, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম রিপন প্রমূখ। এ সময় বঙ্গবন্ধু ও শেখ রাসেলের জীবনীয় একটি বই প্রধান অতিথি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন’র হাতে তুলেদেন স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক মোঃ নূরুজ্জামান।

LEAVE A REPLY